ইডেনে KKR-র ম্যাচের টিকিট চাই? দাম কত, কাটবেনই বা কীভাবে? রইল তথ্য

প্রকাশ্যে এসেছে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচের টিকিটের দাম। আগামী ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২৪। তার আগে প্রকাশ্যে এসেছে টিকিটের দাম সম্পর্কে। তরুণ সমাজের কথা মাথার রেখে টিকিটের দাম খুব একটা বেশি রাখা হয়নি।

জানা গিয়েছে, কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের টিকিটের দাম রাখা হয়েছে নুন্যতম ৭৫০ টাকা। কেকেআর-এর ম্যাচে এটাই সবথেকে কম দামের টিকিট। এরপর টিকিটের দাম বেড়েছে ধাপে ধাপে। সাড়ে আট হাজার টাকার পর্যন্ত টিকিট রাখা হচ্ছে গ্যালারির জন্য। মাঝে থাকছে হাজার, দেড় হাজার, দু হাজার, তিন হাজার,সাড়ে তিন হাজার টাকার টিকিট।

   

আসন বিভাগ, ম্যাচের জনপ্রিয়তা এবং ভেন্যুর উপর নির্ভর করে কলকাতা নাইট রাইডার্সের টিকিটের দাম কয়েকশো টাকা থেকে কয়েক হাজার টাকা পর্যন্ত ঠিক করা হয়েছে। জেনারেল, প্রিমিয়াম, হসপিটালিটি এবং কর্পোরেট ক্যাটাগরিতে পাওয়া যাবে এই টিকিট। টিকিটের মাধ্যমে খাদ্য, পানীয় ভাউচার, পণ্যদ্রব্য এবং গ্যালারির নির্বাচিত কিছু অঞ্চলের অ্যাক্সেসের মতো বিভিন্ন সুবিধাও পাওয়া যাবে।

আইপিএল ২০২৪-এর টিকিট বিভিন্ন প্ল্যাটফর্ম যেমন অফিসিয়াল আইপিএল ওয়েবসাইট, বিসিসিআই স্পনসর ওয়েবসাইট এবং অনুমোদিত টিকিট সেলিং পার্টনার যেমন বুকমাইশো, পেটিএম, Insider.in এবং টিকিটজেনির মাধ্যমে অনলাইনে কেনার জন্য উপলব্ধ হবে। অনলাইন বুকিং প্রক্রিয়া সহজ এবং সুবিধাজনক। অন্যান্য বারের কথা মাথায় রেখে নিম্নলিখিত পদক্ষেপগুলির সাহায্যে অনলাইন মাধ্যমে টিকিট কাটতে পারবেন উৎসাহীরা।

কীভাবে কাটবেন IPL-র টিকিট?

  • অফিসিয়াল আইপিএল ওয়েবসাইট বা অনুমোদিত টিকিট প্ল্যাটফর্মগুলির মধ্যে যে কোনো একটিতে ভিসিট করতে হবে।
  • ওয়েব সাইটে যাওয়ার পর আপনার পছন্দের ম্যাচ, তারিখ, ভেন্যু এবং ক্যাটাগরি সিলেক্ট করতে হবে।
  • আপনার ব্যক্তিগত এবং পেমেন্ট বিবরণ লিখুন এবং আপনার বুকিং নিশ্চিত করুন।
  • ইমেইল বা এসএমএসের মাধ্যমে আপনার ই-টিকিট বা এম-টিকিট গ্রহণ করুন এবং এটি প্রিন্ট করে রাখতে পারেন অথবা আপনার ফোনে সেভ করে রাখতে পারেন।

ছোটোবেলা থেকে খেলাধুলোর প্রতি ভালোবাসা। এখন পেশা। বিভিন্ন প্রতিষ্ঠানে লিখছে বিগত কয়েক বছর ধরে।

সম্পর্কিত খবর