সেঞ্চুরি করা প্লেয়ারকে বাদ দিয়ে অকেজোকে সুযোগ! রোহিতের বিরুদ্ধে ক্ষেপে লাল ভক্তরা

ভারত (India) বনাম আফগানিস্তানের (Afghanistan) মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি মোহালিতে অনুষ্ঠিত হয়েছে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন টিম ইন্ডিয়ার (India national cricket team) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। আফগানিস্তান দলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান তিনি। এই ম্যাচ শুরু হওয়ার আগে রোহিত শর্মা তার প্লেয়িং ১১ ঘোষণা করার সাথে সাথেই ভক্তদের মধ্যে থেকে ক্ষোভ প্রকাশ পেতে শুরু করেছিল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সফরে দুর্দান্ত সেঞ্চুরি করা এই ম্যাচে খেলার সুযোগ পাননি ভারতীয় ক্রিকেট প্রেমীদের খুব পছন্দের এক ক্রিকেটার। এই খেলোয়াড় আর কেউ নন, সঞ্জু স্যামসন (Sanju Samson)। আফগানিস্তানের বিপক্ষে এই ম্যাচে ভক্তরা আশা করেছিলেন যে রোহিত শর্মা অবশ্যই উইকেটরক্ষক হিসাবে না হলেও ব্যাটসম্যান হিসাবে সঞ্জু স্যামসনকে সুযোগ দেবেন। কিন্তু শেষ পর্যন্ত রোহিত শর্মা তা করেননি। এর পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভের বহিঃপ্রকাশ।

   

প্লেয়িং ১১-এ সঞ্জুর নাম না থাকায় সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলিং শুরু করেছেন ভক্তরা। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন সঞ্জু স্যামসন। সিরিজের তৃতীয় ম্যাচে ১১৪ বলে ১০৮ রান করে টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি।

আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে উইকেটরক্ষক হিসেবে জায়গা পেয়েছিলেন জিতেশ শর্মা। জিতেশ ছাড়াও তিলক ভার্মাও প্লেয়িং ১১-এর অংশ ছিলেন। তিলক গত কয়েক ম্যাচ ধরে টি-টোয়েন্টিতে ফ্লপ হয়েছেন। অন্য দিকে নিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ২৬ বলে ৪০ রান করেছিলেন সঞ্জু। এর আগেও সঞ্জুর সঙ্গে এমন ঘটনা ঘটেছে। এই কারণেই ভক্তরা তাদের রাগ চেপে রাখতে পারেননি এবং তারা সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু করেছিলেন।

sanju samson

আফগানিস্তানের বিপক্ষে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, তিলক ভার্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), শিবম দুবে, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, রবি বিষ্ণোই, ওয়াশিংটন সুন্দর, মুকেশ কুমার।

সম্পর্কিত খবর