ফের বিতর্কে গম্ভীর, ফের মাঠে ঝামেলায় জড়ালেন KKR-র মেন্টর! ভাইরাল ভিডিও

২০২৩ সালটি গৌতম গম্ভীরের (Gautam Gambhir) জন্য বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। ২০২৩ সালের প্রথম আইপিএলে (Indian Premier League) গম্ভীর ও বিরাট কোহলির (Virat Kohli) মধ্যকার উত্তেজনা আগুনে রূপ নেয়। লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচে ব্যাপক গোলমাল হয়েছিল। যার পরে বিরাট ও গম্ভীরকেও সেই উত্তপ্ত পরিস্থিতির জন্য জরিমানা দিতে হয়েছিল। এদিকে, এখন বছরের শেষে লিজেন্ডস লিগ ক্রিকেটে গম্ভীর ও প্রাক্তন ভারতীয় পেসার শ্রীসন্থের (S. Sreesanth) মধ্যে বিরোধ তুঙ্গে উঠেছে। প্রাক্তন পেসার অভিযোগ করেছেন যে গম্ভীর কীভাবে ভরা মাঠে লাইভ ম্যাচ চলাকালীন তাকে গালিগালাজ করেন।

kkr gambhir

   

লিজেন্ডস লিগ ক্রিকেটের এলিমিনেটর ম্যাচে ইন্ডিয়া ক্যাপিটালস এবং গুজরাট জায়ান্টস একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে ইন্ডিয়া ক্যাপিটালসের অধিনায়ক গৌতম গম্ভীর দুর্দান্ত হাফ সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। অন্য দিকে ফাস্ট বোলার শ্রীসন্থ গুরুতরভাবে আধিপত্য বিস্তার করেছিলেন। এরই মধ্যে দুই খেলোয়াড়ের মধ্যে তুমুল বিতর্ক সৃষ্টি হয় মাঠের মধ্যে। পরিস্থিতি ঠান্ডা করতে খেলোয়াড় ও আম্পায়াররা হস্তক্ষেপ করেন। ম্যাচ শেষে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে শ্রীসন্থ বলেন, ‘লাইভ ম্যাচে এসব সহ্য করা যায় না।’

ভারতের প্রাক্তন ফাস্ট বোলার এস শ্রীসন্থ সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে দাবি করেছেন যে ম্যাচের মাঝখানে গৌতম গম্ভীর তাঁকে ‘ফিক্সার’ বলে অভিহিত করেছিলেন। “আমি লাইভে আসতে চাই এবং আপনাকে পুরো সত্য বলতে চাই। তিনি (গম্ভীর) আমাকে কথাটা একবার বলেননি, বারবার বলেছেন। আমি জানি ওর পিআর খুব ভালো, ও অনেক টাকা খরচ করতে পারে, আমি একজন সাধারণ মানুষ। আমি শুধু বলতে চাই, লাইভ টিভিতে লাইভ ম্যাচের সময় তিনি আমাকে ‘ফিক্সার-ফিক্সার’ বলে সম্বোধন করছিলেন।’ এদিকে, গম্ভীর সোশ্যাল মিডিয়ায় নিজের একটি পুরানো ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে হাসতে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন- হাসুন যখন পুরো বিশ্ব মনোযোগ চায়।

গুজরাট টাইটানস বনাম ইন্ডিয়া ক্যাপিটালসের মধ্যে এলএলসি এলিমিনেটর ম্যাচটি সুরাটে অনুষ্ঠিত হয়েছিল। গম্ভীরের নেতৃত্বাধীন ইন্ডিয়া ক্যাপিটালস ম্যাচটি জিতেছিল ১২ রানে। ক্রিস গেইলের (৫৫ বলে ৮৪ রান) ইনিংসের সুবাদে ৭ উইকেটে ২১১ রান তোলে গুজরাট। এরপর শেষ বলে জয়ের লক্ষ্যে পৌঁছায় ইন্ডিয়া ক্যাপিটালস। গৌতম গম্ভীর ৩০ বলে ৭ টি চার ও ১ টি ছক্কার সাহায্যে ৫১ রান করেন।

সম্পর্কিত খবর