শনিবার ডার্বি! এভাবে সহজেই পান ইস্টবেঙ্গল, মোহনবাগান ম্যাচের টিকিট! খেলা নিয়ে রইল খুঁটিনাটি তথ্য

মাঝে আর কয়েকটা ঘণ্টা। তারপরেই আরও একটা বড় ম্যাচ। ডার্বি (Kolkata Derby)। ফের মুখোমুখি হতে চলেছে কলকাতা দুই প্রধান ক্লাব মোহন বাগান সুপার জায়ান্ট (Mohun Bagan super giant) ও ইস্টবেঙ্গল (East Bengal Fc)। এবারের মরসুম অন্যান্যবারের তুলনায় দীর্ঘ। একাধিক টুর্নামেন্ট খেলতে হচ্ছে প্রায় সব দলকেই। তাই ডার্বির সংখ্যাও এবার বেশি। আগামী ৩ তারিখ কলকাতা ডার্বি।

সুপার কাপের (Super Cup) বড় ম্যাচে মোহন বাগান সুপার জায়ান্টকে পরাজয় বরণ করতে হয়েছিল। টুর্নামেন্টে খেতাব জিতেছে ইস্টবেঙ্গল। ৩ ফেব্রুয়ারির ডার্বি ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super league)। এখানে অন্য হিসেবে। সুপার কাপের ডার্বির সঙ্গে আসন্ন এই ডার্বি গুলিয়ে ফেললে চলবে না। তবুও সুপার কাপের রেশ থাকবেই। দুই শিবিরে দুইরকম ছবি। ট্রফি জিতে আত্মবিশ্বাস ফিরে পেয়েছে ইস্টবেঙ্গল। অন্য দিকে নতুন কোচকে সঙ্গে নিয়ে নতুন পথ চলা শুরু করবে মোহন বাগান সুপার জায়ান্ট।

   

৩ তারিখের ম্যাচের জন্য ইতিমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রির প্রক্রিয়া। অনলাইন ও অফ লাইন উভয় মাধ্যমে টিকিট বিক্রির কাজ শুরু হয়েছে। দুই দলের সমর্থকদের মধ্যে এই ম্যাচ নিয়ে উন্মাদনা রয়েছে। সেই সঙ্গে রয়েছে টিকিটের জন্য চাহিদা। সুপার কাপে পূর্ণ শক্তির দল নামাতে পারেনি বাগান। আসন্ন বড় ম্যাচে স্কোয়াডের একাধিক ফুটবলার ফিরতে পারেন একেবারে ফিট হয়ে।

কীভাবে কাটবেন টিকিট?

৩১ জানুয়ারি থেকে পাওয়া যাচ্ছে ইন্ডিয়ান সুপার লিগের আসন্ন ডার্বির টিকিট। যারা অনলাইনে টিকিট কাটতে পছন্দ করবেন তারা বুক মাই শো অ্যাপ থেকে গিয়ে আসন বুক করে নিতে পারবেন। অনলাইনে টিকিট কাটলেও কাউন্টার থেকে সংগ্রহ কী নিতে হবে বুক করা আসনের টিকিট।

অনলাইন টিকিট রিডিম করার জন্য সল্টলেক স্টেডিয়ামের ৪ নম্বর গেটের ২ নম্বর বক্স অফিসে যেতে হবে বাগান ফ্যানেদের। ইস্টবেঙ্গল ফ্যানেদের যেতে হবে ১ নম্বর গেটের ১ নম্বর বক্স অফিসে। সকাল ১০টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত মিলবে এই সুবিধা। এছাড়া ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, যাদের সদস্য কার্ড রয়েছে তারা ক্লাবের জিম রুম থেকে ২০০, ৩০০,৪০০, ৫০০, ১৫০০ এবং ৩০০০ টাকা দামের টিকিট সংগ্রহ করতে পারবেন।

সম্পর্কিত খবর