বড় সুখবর! শীঘ্রই ইষ্টবেঙ্গলে যুক্ত হচ্ছে আরও এক বিদেশি তারকা, সাজসাজ রব শিবিরে

ইস্টবেঙ্গল (East Bengal FC) সমর্থকদের জন্য একের পর এক সুখবর। কিছু দিন আগেই দলের সঙ্গে যোগ দিয়েছেন নবাগত বিদেশি ফুটবলার ভাজকুয়েস। এবার কলকাতায় পা রাখতে চলেছেন দলের আরও এক নতুন রিক্রুট। দ্রুত শহরে চলে আসার কথা রয়েছে ফেলিসিও ব্রাউন ফোর্বসের (Felicio Brown Forbes)। সব ঠিক থাকলে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ইস্টবেঙ্গলের ম্যাচের আগেই কলকাতায় চলে আসতে পারেন তিনি।

স্প্যানিশ ফরোয়ার্ড জাভিয়ের সিভেরিও টোরো প্রত্যাশা পূরণ করতে পারেননি। সুপার কাপ জয়ের নেপথ্যে অবদান রাখতে পারলেও সার্বিক ভাবে তাঁর পারফরম্যান্স ছিল বেশ হতাশজনক। বাকি মরশুমের জন্য লোনের মাধ্যমে জামশেদপুর এফসিতে যোগ দিয়েছেন তিনি। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছিল যে ফরোয়ার্ড হিসেবে এবার কাকে চূড়ান্ত করবে ইস্টবেঙ্গল?

   

ফেলিসিও ব্রাউন ফোবরসকে চূড়ান্ত করেছে ইস্টবেঙ্গল। এবার তাঁর কলকাতায় আসার অপেক্ষা। লাল হলুদ সমর্থকরা নতুন এই ফরোয়ার্ডকে নিয়ে বেশ আশাবাদী। ইস্টবেঙ্গল দলের কোচ নিজেও ইতিবাচক মনোভাব বজায় রাখছেন।

ইস্টবেঙ্গলের কোচ কার্লেস কুয়াদ্রাত চাইনিজ সুপার লিগে ফেলিসিওর খেলা নিয়ে কথা বলেছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, “ফেলিসি আমাদের খুব শক্তিশালী একজন স্ট্রাইকার আছে যার ইউরোপিয়ান শীর্ষ লিগ এবং এশিয়ান ফুটবলে দারুণ অভিজ্ঞতা রয়েছে। ও চাইনিজ সুপার লিগে ২০টির বেশি গোল করেছে। সে এই মাত্র চিনে মরসুম শেষ করেছে, তাই সে দলকে সাহায্য করতে প্রস্তুত থাকবে।”

felicio brown forbes

বহুমুখী প্রতিভার অধিকারী এই স্ট্রাইকার যথেষ্ট অভিজ্ঞতা বহন করছেন, তিনি ১৩ বছরের কেরিয়ারে এখন পর্যন্ত ১৭টিরও বেশি ক্লাবের প্রতিনিধিত্ব করেছেন। চিনা ক্লাব কিংদাও হাইনিউ এফসি-র সঙ্গে এক বছরের চুক্তির পর ইস্টবেঙ্গল এফসি-তে যোগ দিলেন ফেলিসিও ব্রাউন। চাইনিজ সুপার লিগের ক্লাবটিতে থাকাকালীন ২৩ ম্যাচে ৭ গোল করেছেন তিনি।

সম্পর্কিত খবর