গোঁদের উপর বিষফোঁড়া! নর্থইস্টের কাছে হারের পর আরও বড় সমস্যায় ইস্টবেঙ্গল, বিপাকে দল

সুপার কাপ (Super Cup) জেতার পর ইস্টবেঙ্গলের (East Bengal FC) সময় ফের প্রতিকূল হতে শুরু করেছে। নর্থ ইস্ট ইউনাইটেডের (NorthEast United FC) বিরুদ্ধে চেষ্টা করেও হারতে হয়েছে লাল হলুদ ব্রিগেডকে। সেই সঙ্গে মাঠের বাইরে ছিলেন একাধিক ফুটবলার। পরের ম্যাচ মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে। আর আগে বড় সমস্যার সম্মুখীন ইস্টবেঙ্গল।

গতকালের ম্যাচের শুরু থেকে ছন্দে ছিল না ইস্টবেঙ্গল। খেলার শুরুতেই পিছিয়ে পড়েছিল দল। ঘরের মাঠে অতিথি দলের বিরুদ্ধে জাঁকিয়ে বসেছিল নর্থ ইস্ট ইউনাইটেড। তিন গোল দিয়েছে তারা। লাল হলুদ কোচের মতে, প্রতিপক্ষের তিন নম্বর গোল হয়ে উঠেছিল ফ্যাক্টর। একটিও ম্যাচ না পেয়ে মাঠ ছাড়তে হয়েছে ইস্টবেঙ্গলকে।

   

পয়েন্ট না পেলেও কার্ড সমস্যা নিয়ে গুয়াহাটি থেকে ফিরতে হচ্ছে ইস্টবেঙ্গলকে। এমনিতেই দলে চোট সমস্যা রয়েছে। তার ওপর যুক্ত হয়েছে কার্ড সমস্যা। মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে ম্যাচের আগে সমস্যায় ইস্টবেঙ্গল। প্রথম একাদশ সাজাতে গিয়ে আরও ভাবতে হবে কোচকে।

কার্ড সমস্যায় পড়েছেন ইস্টবেঙ্গলের অধিনায়ক ক্লেইটন সিলভা (Cleiton Silva)। পরপর দুটি ম্যাচে হলুদ কার্ড দেখেছেন তিনি। যার ফলে পরের ম্যাচে খেলতে পারবেন না তিনি। নর্থ ইস্ট ইউনাইটেডের ম্যাচের আগে মোহন বাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) বিরুদ্ধে খেলাতেও হলুদ কার্ড দেখেছিলেন তিনি।

cleiton silva

সুপার কাপ জয় করার মাধ্যমে দীর্ঘ বারো বছরের ট্রফি খরা কাটিয়েছে ইস্টবেঙ্গল। কিন্তু ইন্ডিয়ান সুপার লীগে তাদের অবস্থান মোটেও বলার মতো নয়। পরপর ম্যাচে পয়েন্ট হারিয়ে লিগ ক্রম তালিকায় নয় নম্বরে নেমে গিয়েছে দল। আগামী ম্যাচেও পূর্ণ শক্তির দল হাতে পাবেন না কোচ। এই অবস্থায় সুপার কাপ জয়ের আনন্দ খুব বেশি দিন স্থায়ী নাও হতে পারে।

সম্পর্কিত খবর