ধোনি আদৌ খেলবেন তো? উত্তর দিলেন CSK কোচ

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে এবার আর মাঠে দেখা যাবে না মহেন্দ্র সিং ধোনিকে। এবারের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস নামবে। তার আগে অধিনায়ক বদল করে নিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম সফল দল। তারপর থেকেই উঠতে শুরু করেছে নতুন প্রশ্ন।

বৃহস্পতিবার বিকেলে বড় ঘোষণা করেছে চেন্নাই সুপার কিংস। এই ঘোষণা ক্লাব যে করবে সেটা অনেক ক্রিকেট বোদ্ধাই হয়তো আগে থাকতে অনুমান করতে পারেননি। কিন্তু মহেন্দ্র সিং ধোনি নিজেই অনেক দিন আগে এ ব্যাপারে ইঙ্গিত দিয়েছিলেন। ধোনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন, দ্রুত নতুন ভূমিকায় তাঁকে দেখা যাবে। কিন্তু কী সেই নতুন ভূমিকা সেটা তখন আঁচ করা যায়নি। ঋতুরাজ গায়কোয়াড দলের নতুন অধিনায়ক।

   

তরুণ এই ক্রিকেটার সব জাতীয় দলে নিজের জায়গা নিশ্চিত করতে পারেননি। তার আগেই গুরু দায়িত্ব। মহেন্দ্র সিং ধোনির জুতোয় পা গলাতে চলেছেন তিনি। আর ধোনি, ধোনি নিজে আইপিএলের মরসুম মরসুম খেলবেন তো? চেন্নাই সুপার কিংস অধিনায়ক বদল করার পর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে উঠতে শুরু করেছে এই প্রশ্ন।

ধোনি খেলবেন IPL-এ?

ম্যাচের আগে যথারীতি হয়েছে প্রথামাফিক সাংবাদিক সম্মেলন। সেখানে ধোনির সম্পর্কিত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে চেন্নাই সুপার কিংস দলের কোচ স্টিফেন ফ্লেমিংকে। স্টিফেন ফ্লেমিং মহেন্দ্র সিং ধোনি সম্পর্কে যথেষ্ট গুরুত্বপূর্ণ কথা বলেছেন। সামগব্দিক সম্মেলনে সিএসকে দলের কোচ জানিয়েছেন, “আশা করি ধোনি খেলবে। ওকে এবার বেশ ফিট দেখাচ্ছে। গতবারের থেকে ধোনি এবার অনেক বেশি ফিট। তাই আশা করছি মাহি এবার পুরো মরসুমটাই খেলতে পারবে। প্রাক মরসুম অনুশীলনের সময় ওকে চমৎকার লেগেছে। আশা করি বাকি সময়েও ধোনি এভাবে খেলতে দেখতে পারবো।”

“গতবার হাঁটুর সমস্যা নিয়ে খুব ভুগেছিল। কিন্তু এবার তেমন কোনও সমস্যা নেই। মাঠে নামার জন্য মহেন্দ্র সিং ধোনি তৈরি রয়েছেন। সিজনের পুরোটাই খেলা চালিয়ে যেতে পারবেন বলে আশা রাখছি।”

ছোটোবেলা থেকে খেলাধুলোর প্রতি ভালোবাসা। এখন পেশা। বিভিন্ন প্রতিষ্ঠানে লিখছে বিগত কয়েক বছর ধরে।

সম্পর্কিত খবর