কপালে দুর্ভোগ! শ্রেয়স আইয়ারকে নিয়ে এল চরম দুঃসংবাদ, মাথায় বাজ টিম ইন্ডিয়ার প্লেয়ারের

ইংল্যান্ডের (England) বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন চোটের মুখে পড়েছে ভারতীয় দল (India national cricket team)। ভারতীয় দলে একের পর এক তারকা খেলোয়াড় ইনজুরিতে ভুগছেন। প্রথম টেস্টে চোট পেয়েছিলেন লোকেশ রাহুল ও রবীন্দ্র জাদেজা। যার জেরে বিশাখাপত্তনম টেস্ট থেকেও ছিটকে যেতে হয়েছে দুই ক্রিকেটারকে। বিরাট কোহলিও ব্যক্তিগত কারণ দেখিয়ে দল ছেড়েছেন। এবার ফের ধাক্কা খেয়েছে ভারত। আরও এক ভারতীয় ক্রিকেটার চোট পেয়েছেন এবং পুরো সিরিজ থেকে ছিটকে যেতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ এখনও ড্র চলছে। হায়দরাবাদ টেস্ট ম্যাচে ভারতীয় দলকে ধুলোয় মিশিয়ে দিয়েছিল ইংল্যান্ড। এরপর ভারতও প্রতিশোধ নিয়ে বিশাখাপত্তনম টেস্টে ইংল্যান্ডকে ধুলোয় মিশিয়ে দেয়। এখন সিরিজের তৃতীয় ম্যাচটি ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে খেলা হবে। এই ম্যাচের আগে ভারতীয় দলের অসুবিধা আরও বেড়েছে। ইনজুরিতে পড়েছেন ভারতের তারকা ক্রিকেটার শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)।

   

আইয়ার পিঠের চোটে ভুগছেন, যার ফলে এই ব্যাটসম্যান পুরো সিরিজ থেকে ছিটকে যেতে পারেন। এমন পরিস্থিতিতে প্রথম একাদশ বেছে নেওয়ার কাজ কঠিন হয়ে পড়েছে টিম ইন্ডিয়ার জন্য। বড় খেলোয়াড়দের ইনজুরির কারণে এরই মধ্যে দল নির্বাচকদের চিন্তা বেড়েছে। এখন আইয়ার অধিনায়ক এবং কোচের উদ্বেগ আরও বাড়িয়ে তুলেছেন।

মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, আইয়ার ভারতীয় টিম ম্যানেজমেন্ট এবং মেডিকেল স্টাফদের জানিয়েছেন যে ৩০টিরও বেশি বল খেলার পরে তার পিঠ শক্ত হয়ে যাচ্ছে এবং ফরোয়ার্ড ডিফেন্স খেলার সময় তিনি তার পিঠে ব্যথা অনুভব করেছেন। অস্ত্রোপচারের পর প্রথমবারের মতো এই সমস্যার সম্মুখীন হচ্ছেন তিনি। তাই তাঁকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। পরে এনসিএ-তে যাবেন তিনি।

shreyas iyer

রিপোর্ট অনুযায়ী, ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া তৃতীয় টেস্টের জন্য বাকি ভারতীয় খেলোয়াড়রা রাজকোটে পৌঁছেছেন। আইয়ারের কিট এবং অন্যান্য লাগেজ মুম্বাইয়ে তাঁর বাড়িতে পাঠানো হয়েছে। আইয়ার বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে যাবেন। গত বছর পিঠে চোট পাওয়ার পর অস্ত্রোপচার করান আইয়ার।

সম্পর্কিত খবর