‘সবার আয়ু যেন …’, দাদাগিরির মঞ্চে ঐন্দ্রিলাকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছিলেন সৌরভ! ভাইরাল ভিডিও

ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) জন্য প্রার্থনা করছে সারাবাংলা। একের পর এক রোগ যেন গিলতে বসেছে। প্রথম মারণ আঘাত আসে কর্কট রোগের কাছ থেকে। সেখান থেকে দু-দুবার সুস্থ হয়ে ফিরলে হঠাতই ব্রেন স্ট্রোকের বিভীষিকায় পড়েন অভিনেত্রী। লাগাতার ১৫ দিন ধরে তার সাথে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। তারই মধ্যে মরণ কামড় দেয় কার্ডিয়াক অ্যারেস্ট।

এতকিছুর মধ্যেও লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। লড়াই তো তাকে করতেই হবে, তিনি যে ফাইটার। দুই একটা লড়াই হেরে গেলেও যুদ্ধে যে তাকে জিততেই হবে। সাথে যোগ্য সঙ্গত পেয়েছেন প্রেমিক সব্যসাচী চক্রবর্তীর কাছ থেকে। জিততে তো হবেই ঐন্দ্রিলাকে, লাখো দর্শক অপেক্ষা করে বসে আছেন যে।

বিনোদন প্রেমী দর্শক হোন অথবা সাধারণ কেও, সবাই এক নাগাড়ে প্রার্থনা করে চলেছেন ঐন্দ্রিলার সুস্থতার জন্য। আর এই পরিস্থিতিতে কিছু পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে তার। সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সাথে দাদাগিরির (Dadagiri Unlimited) মঞ্চে সৌরভের সাথে ডুয়েট নাচ। সেখানে নিজেই জানান তার ক্যান্সারের সময়ের প্রাত্যহিক জীবনের কথা।

দাদাগিরির মঞ্চে সৌরভ নিজেই বলেন যে, ‘সবার আয়ু যেন তোমার লাগে।’ কথাশুনে বাকি সবার মতো আবেগী হয়ে পড়েন ঐন্দ্রিলাও। বিশেষত সেখানে যে গান বাজছিল সেটা বিশেষ প্রভাব ফেলে উপস্থিত সবার ওপর। ভাইরাল ওই ভিডিওর ব্যকগ্রাউন্ডে বাজছিল অরিজিতের গাওয়া ‘দেখো আলোয় আলো আকাশ’ গানের অংশ ‘এত আনন্দ আয়োজন সব বৃথা আমায় ছাড়া’। গানের সুরের সাথে আবেগী হয়ে পড়েন বাকি সবাই।

প্রসঙ্গত গত ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। তারপর থেকে হাসপাতালে ভর্ত্তি রয়েছেন। মাথায় অস্ত্রোপচার করা হলে জমাট বাঁধে রক্ত। আর এদিন আবার হার্ট অ্যাটাক। সব মিলিয়ে জরুরি অবস্থাতেই রাখতে হয়েছে তাকে। ২৪ ঘণ্টা ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button