মহাচোরের সঙ্গে রোম্যান্স মহানায়কের! সোহম-অর্পিতার সিনেমার ভাইরাল ভিডিও ঘিরে হাসির রোল

স্বাধীন ভারতের সবচেয়ে বড় দূর্নীতি চক্র ধরা পড়েছে বাংলায়, সৌজন্যে পার্থ চ্যাটার্জি। আর আপাতত সেই চক্রের মূল পান্ডা, রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি রয়েছেন হাজতবাসে। অবশ্য তিনি শুধু একা নন, যোগ্য সঙ্গিনীর মত জেলে গিয়েছেন তার বিশেষ বান্ধবী অর্পিতা মুখার্জি। হাজারো যুবক-যুবতীর জীবন নষ্ট করে রাজ্যে শিক্ষক নিয়োগে দুর্নীতি করে টাকার পাহাড় জমিয়েছিলেন দুর্নীতিবাজ  পার্থ চ্যাটার্জি।

পার্থ চ্যাটার্জির সেই টাকার পাহাড় ধরা পড়ে তার সঙ্গিনী অর্পিতা মুখার্জির কাছ থেকে। আর সেই টাকার অংক দেখে হাঁ করে তাকিয়ে রয়েছে বাংলার জনগণ। তবে টলিউডে বেশ পরিচিত মুখ অর্পিতা মুখার্জি। মডেল হওয়ার স্বপ্ন নিয়ে টলিউডে এসেছিলেন তিনি। আর সেখানে পার্থ চ্যাটার্জীর সাথে দেখা হওয়ার পরই ঘুরে যায় জীবনের মোড়।

এরপর ‘অপা’, অর্থাৎ অর্পিতা এবং পার্থ মিলে বাংলার যুবকদের ভবিষ্যত নষ্ট করে দিয়ে বুনতে থাকে দুর্নীতির জাল। তদন্তে নেমে অর্পিতার কাছ থেকে কয়েক শো কোটি টাকা উদ্ধার করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ED। তবে আপনি কী জানেন, টলিউডে ভালোই জমিয়েছিলেন অর্পিতা। প্রথম সারির নায়িকা হতে না পারলেও, কাজ করেছেন একাধিক সিনেমায়। অনেকের সাথে কাজ করেও বিশেষ কিছু লাভ করতে পারেননি অর্পিতা।

তবে টলিউডে কিছু করতে না পেরে জড়িয়ে যান দুর্নীতিতে। তবে এতদিন তাকে কেও নোটিশ না করলেও এখন অনেকেই লক্ষ্য করছে। আর সেজন্য হঠাতই ভাইরাল হয়ে পড়েছে তার কিছু দৃশ্য। ভাইরাল ওই দৃশ্যে দেখা যায় সদ্য সম্মানিত ‘মহানায়ক’ সোহমকেও। তিনি রোম্যান্সে মেতে ছিলেন অর্পিতার সাথে।

খোঁজখবর করতে জানা গিয়েছে যে, ওই ছবির নাম ‘জিনা: দ্য এন্ডলেস লাভ’। সেখানে ছবির চরম রোম্যান্টিক গান ‘আগুন ছুঁয়ে মন’ দেখতে ঝাঁপিয়ে পড়ছেন নেটিজেনরা। ২০০৯ সালে মুক্তি পেলেও এতদিন কেও তাকিয়েও দেখেনি সেই ছবিকে। তবে এবার সোহম আর অর্পিতার অভিনয় দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন বাংলার জনগণ !

অনেকে সেই ভাইরাল ভিডিওর নীচে লিখতে শুরু করেন, “সৎ পথে পরিশ্রম করলে, তুমিও সোহমদার ‘মহানায়ক’ হওয়ার সঙ্গে সঙ্গে ‘মহানায়িকা’ হয়ে যেতে অর্পিতা।” কেও আবার অভিনয়কে ধিক্কার দিয়ে লিখেছেন যে, ‘বাবাগো এটা অ্যাক্টিং?” তবে সেখানে লেখা সবচেয়ে মজার কমেন্ট হলো ‘মারাত্মক জুটি, মহানায়ক সোহম + মহাচোর অর্পিতা + মহাগায়ক রূপঙ্কর বাগচী’।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button