‘দ্য কাশ্মীর ফাইলস” আর কপিল শর্মা বিতর্কে যুক্ত হলেন মিকা সিং, দিলেন বড় বয়ান

কলকাতাঃ বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে বলিউডের দ্য কাশীর ফাইলস সিনেমাটি। মুক্তির পর সীমিত প্রেক্ষাগৃহে দেখানো হলেও ৫ দিনে এখনও পর্যন্ত সিনেমাটি ৬০ কোটি টাকার মতো কামিয়ে নিয়েছে। খুব শীঘ্রই এই সিনেমা ১০০ কোটির ক্লাবে যোগ দিতে পারে বলে মত বিশেষজ্ঞদের।

তবে, ছবি মুক্তির আগে পরিচালক বিবেক অগ্নিহোত্রী ভাবতে পারেন নি যে, এই সিনেমা এত জনপ্রিয়তা পাবে এবং সেলেব্রিটিদের বদলে দেশের জনগণই সিনেমার প্রচার করে দেবেন। সিনেমার প্রচারের কথা যদি বলি, তাহলে দ্য কপিল শর্মার শোয়ের কথা বলতেই হয়।

দ্য কপিল শর্মা শোয়ে ইতিহাস খচিত দ্য কাশ্মীর ফাইলসের প্রচার না হওয়ায় নেটিজেনরা কপিল শর্মাকে বয়কটের ডাক দিয়েছিল। খোদ সিনেমার পরিচালক বিবেক অগ্নিহোত্রী কমেডি কিং কপিল শর্মার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন। আর এবার এই বিতর্কে মাঠে নামলেন খ্যাতনামা শিল্পী তথা গায়ক মিকা সিং।

সোশ্যাল মিডিয়ায় কপিলের বিরুদ্ধে ট্যুইটার ব্যবহারকারীদের মন্তব্যের পরিপ্রেক্ষিতে মিকা সিং কমেডিয়ানের প্রতি তার বিরক্তি প্রকাশ করেছেন। যদিও, সেই বিরক্তি মজার ছলেই প্রকাশ করা হয়েছে। উল্লেখ্য, ‘দ্য কাশ্মীর ফাইলস’ ফিল্ম নিয়ে এক ব্যবহারকারীর করা ট্যুইটে কপিলের মন্তব্য দেখে ক্ষোভ প্রকাশ করেছেন মিকা সিং। সেই ট্যুইটের কমেন্টে মিকা লিখেছেন, “ভাই আমি আপনাকে অনেক ঘৃণা করি। আপনি সবার ট্যুইটের উত্তর দেন। আমি আপনার ভাই, আমি আপনার প্রতিবেশী এবং আপনি আমাকে কোন উত্তর দিচ্ছেন না।”

বলে দিই যে, কপিল শর্মা এবং গায়ক মিকা সিং একে অপরের খুব ভাল প্রতিবেশী। দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্বও আছে। মিকা সিংয়ের মন্তব্য দেখে কপিল তার নিজস্ব স্টাইলে একটি মজার ভিডিও’ও শেয়ার করে মিকাকে উত্যক্ত করছেন। যেখানে দেখা যাচ্ছে যে, তিনি একটি কাঠের বাক্স বাজিয়ে মজার সঙ্গীত বাজিয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button