দেবীকে ব্রা পরিয়ে নাচাচ্ছে! Zee Bangla-র ভক্তিমূলক সিরিয়াল দেখে ছড়িয়ে পড়ল ক্ষোভ

বাংলা ধারাবাহিক চ্যানেলগুলোর ওপর মানুষের ক্ষোভ শুধু আজকের নয়। বহুদিন ধরেই তারা ক্ষেপে গিয়েছে চ্যানেলগুলোর অতিরঞ্জিতার ওপর। TRP একটু কমে গেলে সাথে সাথেই গল্প এমন মোড় নিচ্ছে যে দর্শকদের তিতিবিরক্ত ধরে গিয়েছে। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla), এই দুই চ্যানেলের টক্করের কারণে কনটেন্টের মান কিচটা কমছে প্রতিবার।

আর তারই মধ্যে আবার ফিকশনের ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে গিয়েছে জি বাংলা। স্টার জলসার সাথে প্রতিদ্বন্দ্বীতায় নেমে আপাতত কিছুটা ব্যাকফুটে তারা আর তারই মধ্যে এক নতুন বিতর্ক এসে আঘাত করেছে তাদের। ভক্তিমূলক ধারাবাহিকের পোশাক আশাক নিয়ে এবার ট্রোল উঠেছে চরমে।

এবার তেমনই ট্রোল শুরু হয়েছে ‘শিশু ভোলানাথ’ কে নিয়ে। আসলে এই সিরিয়াল তৈরি হয়েছে হিন্দিতে এরপর বাংলা ডাবিং করে চালানো হয় এটিকে। মহাদেবের ছোটবেলার পৌরাণিক কাহানি দেখানো হয় এই সিরিয়ালে। আর এটি রাত্রি ১১ টার সময় সম্প্রচারিত হয়।

সম্প্রতি ফেসবুক এই ধারাবাহিকের একটি ক্লিপিং দারুণ ভাইরাল হচ্ছে। সেখানে মা ছিন্নমস্তা রূপে অভিনয় করেছেন হিন্দী ইন্ডাস্ট্রির অভিনেত্রী শিব্যা পাঠানিয়া। তার এক্সপ্রেসন দেখে ধারাবাহিকটিকে ভক্তিমূলক কম আর কমেডি শো বেশি মনে হচ্ছে। অন্তত এমনই মত দর্শকদের।

ফেসবুকে আপলোড করা সেই ভিডিওর কমেন্ট সেকশনে অনেকে লিখেছেন ‘দেখে মনে হচ্ছে ফুচকা খেয়ে ঝাল লেগেছে।’ একজন তো স্পষ্টই বলে দিয়েছেন, ‘এটা কী দেখলাম! দেবীর পরণে স্পোর্টস ব্রা!’ সেই নিয়ে তর্ক বিতর্কের শেষ নেই।

তবে এদিনের ভিডিও থেকে এটা স্পষ্টই যে, ছিন্নমস্তা কালো রঙা অন্তবার্স পরেছিলেন। মুণ্ডমালা গলায় দিয়ে আর ছোট করে শাড়ি তার সাথে ওই স্পোর্টস ব্রাতে অনেকেই বিরক্ত হন। তারা দাবি করেন দেব-দেবীদের নিয়ে এমন ম্লেচ্ছ অনাচার মোটেই উচিৎ না।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button