প্রেম দিবসে কী করলেন সব্যসাচী? ঐন্দ্রিলার মায়ের মন্তব্যে চোখে জল সবার

গত ২০ নভেম্বর না ফেরার দেশে চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ক্যানসারকে হারিয়ে ফিরতে পারলেও ব্রেন স্ট্রোকের আঘাতে চলে যান তিনি। সেই ঘটনার পর থেকে আজ ৩ মাস হয়ে গেল। কিন্তু ঐন্দ্রিলার মা শিখা শর্মা আজও মেয়ের স্মৃতিতে কাতর। কোনো বড় ইভেন্ট হলেই তার মেয়ের কথা মনে পড়ে।

প্রেমদিবস অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে এক্ষেত্রে ব্যতিক্রম নয়! সেদিন নিজের মেয়ের কথা মনে করছেন তিনি। তার মনে পড়ে যাচ্ছে ঐন্দ্রিলা এবং সব্যসাচীর (Sabyasachi Chowdhury) অমর প্রেমগাঁথা। আর সেজন্য সোশ্যাল মিডিয়াতে বেশ পোস্ট করেছেন তিনি। ঐন্দ্রিলার মা লিখেছেন, “সবাইকে ভ্যালেন্টাইন্স ডে’র শুভেচ্ছা। সব্য আর ঐন্দ্রিলা এভাবেই তাঁদের ভ্যালেন্টাইন্স ডে একান্তে কাটাবে।”

   

mother aindrila

ভক্তদেরও এই পোস্টের পর মনে পড়ে যাচ্ছে প্রয়াত অভিনেত্রীর কথা। তাদের মনে পড়ছে গত বছর ওইদিন সব্য এবং ঐন্দ্রিলার একান্তে কাটানো সময়ের কথা। মেয়ের স্মৃতিকে সোশ্যাল মিডিয়াতে আরো একবার উসকে দেন শিখা শর্মা। মানুষ ভুলে গেলেও তিনি পণ করেছেন, তার মানিককে (ঐন্দ্রিলা) ভুলতে দেবেননা তিনি!

aindrilaa 4

মেয়ের ছোটবেলার কথা শেয়ার করে এক সংবামাধ্যমকে তিনি বলেন, “আমার বড় মেয়েটা পড়ুয়া। ছোটটা ছিল দস্যি। প্রায়দিনই স্কুল থেকে গার্ডিয়ান কল হত ঐন্দ্রিলার জন্য। মারামারিও করেছে। কিন্তু ওকে ছাড়া কিছুই সম্পূর্ণ হতে না স্কুলে। এক্সট্রা ক্যারিকুলার অ্যাক্টিভিটিতে আমার ছোটটা ছিল চ্যাম্পিয়ন… নাচে, গানে, আবৃত্তিতে প্রথম…”।

সম্পর্কিত খবর