প্রয়াত ‘থ্রি ইডিয়টস” খ্যাত অভিনেতা শরমন জোশি? আগুনের মতো ছড়িয়ে পড়ল মৃত্যু সংবাদ

প্রায়শই, বলিউড (Bollywood) সেলিব্রিটিদের মৃত্যুর গুজব সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সম্প্রতি প্রবীণ অভিনেতা প্রেম চোপড়ার (Prem Chopra) মৃত্যুর গুজব সামনে এসেছিল, যার পরে অভিনেতা নিজেই এগিয়ে এসে এই বিষয়ে স্পষ্ট করেছেন। এখন সোশ্যাল মিডিয়ায় প্রেম চোপড়ার জামাই শরমন জোশির (Sharman Joshi) মৃত্যুর মিথ্যা খবর আগুনের মতো ছড়িয়ে পড়েছে।

‘রং দে বসন্তী’, ‘গোলমাল’ এবং ‘থ্রি ইডিয়টস’-এর মতো বলিউডের জনপ্রিয় ছবিতে কাজ করা শরমন জোশির মৃত্যুর গুজব হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এর পর সবাই শরমনের জন্য শোক প্রকাশও করতে থাকে।

তবে শরমন সম্পূর্ণ সুস্থ এবং তার কিছুই হয়নি। এর আগে শরমনের শ্বশুর প্রেম চোপড়ার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছিল গোটা দেশে। চারিদিকে গুজব ছড়িয়ে পড়ার পর প্রেম চোপড়া নিজেই জানিয়েছেন যে তিনি খুবই ভালো আছেন।

নাগপুরে জন্মগ্রহণকারী শরমন জোশি গুজরাটি অভিনেতা অরবিন্দ জোশির ছেলে। গুজরাটি থিয়েটার দিয়ে শুরু করা শরমন 1999 সালে ‘গডমাদার’ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ের সূচনা করেন।

sharman joshi 16510381703x2

এরপর শরমন স্টাইল, রং দে বসন্তী, গোলমাল, লাইন ইন এ মেট্রো, ঢোল, 3 ইডিয়টস, হেট স্টোরি 3, মিশন মঙ্গল-এর মতো অনেক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন। শরমন জোশি 21 বছর বয়সে প্রেম চোপড়ার মেয়ে প্রেরণা চোপড়াকে বিয়ে করেছিলেন। শরমনের বোন মানসী জোশিও একজন টিভি অভিনেত্রী এবং তিনি অভিনেতা রোহিত রায়কে বিয়ে করেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button