কেউ মলত্যাগ করে হাত ধোয় না, কেউ দাঁত মাজেন না! ফাঁস শাহরুখ সহ ৫ তারকার কীর্তি

বলিউড অভিনেতা মানেই তিনি তারকা। সর্বদাই তারকাসুলভ আচরণ করবেন তিনি। অন্তত তাদের ভক্তদের তেমনই ধারণা। আমরা ফিট থাকার জন্যও অনেক সময় তাদের ডায়েট চার্ট ফলো করে থাকি। কিন্তু জানেন কি তাদেরও কিছু খুব বদঅভ্যাস রয়েছে। তেমনই কিছু গোপন কথা তুলে নিয়ে এলাম আমরা। চলুন দেখে নিন সেই তালিকা।

বলিউড, হলিউড মিলিয়ে কিছু বিখ্যাত তারকাদের বাজে স্বভাবের সম্বন্ধে তুলে ধরা হলো এখানে

১) শাহরুখ খান : প্রথমেই নাম আসবে কিং খানের। তিনি বর্তমান বলিউডের অন্যতম বড় তারকা। দেশ তো বটেই, সারাবিশ্বের রমণীদের হার্টথ্রব তিনি। কাজপাগল মানুষ তিনি। কিন্তু তার এক বেশ গুরুত্বপূর্ন বদ অভ্যাস রয়েছে। সবসময়ই জুতো পরে থাকেন তিনি।

২) সুস্মিতা সেন : মিস ইউনিভার্স হয়েছিলেন তিনি। সর্বাঙ্গসুন্দরি সুস্মিতারও রয়েছে একটি আজব বদ অভ্যাস। বহুত অদ্ভূত তার এই খারাপ অভ্যেসটি। তিনি নাকি বাথরুমের মধ্যে স্নান করতে পারেননা। খোলা আকাশের নীচে স্নান করেন তিনি। একেবারে ছাদে বসিয়েছেন তার বাথটাব।

৩) ক্রিশ্চিয়ানা আগুইলেরা : বিখ্যাত এই আমেরিকান পপস্টারের নোংরা স্বভাবের কথা জানলে চমকে যাবেন। বাথরুমের এক সাফাইকর্মী জানান যে, মলত্যাগের পর শৌচকর্ম করেন না এই বিখ্যাত তারকা। এমনকি তারপর সোজা গিয়ে হাত মেলান অনুরাগীদের সঙ্গে! বুঝুন কান্ড, বিখ্যাত তারকার রয়েছে এমন নোংরা স্বভাব।

৪) জেসিকা সিম্পসন : আরেক জনপ্রিয় পপস্টার জেসিকা, তিনিও কম জাননা। দাঁত মাজার সাথে তার দাউ-মাছ সম্পর্ক। এক সপ্তাহে মাত্র ৩ দিন দাঁত মাজেন তিনি। তাহলে বাকি দিন কি করেন জানেন? বাকি দিন গুলোতে তিনি কেবল কাপড় দিয়ে ঘষে দাঁত মুছে নেন!

jessica
জেসিকা

৫) জিতেন্দ্র : জিতেন্দ্রর এমন এক বাজে স্বভাব রয়েছে যা শুনলে তার কাছে যেতে ইচ্ছে করবে না কারোই। তিনি নাকি মলত্যাগ করতে করতে খাবার খান! বাথরুমে ঢোকারসময় একখানা পাকা পেঁপে থাকে তার সাথে! এছাড়া নাকি তার পেট পরিষ্কার হয়না।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button