ডুবে ডুবে জল খাচ্ছে সুহানা! বাবা শাহরুখকে লুকিয়ে বচ্চন পরিবারের বৌমা হচ্ছেন বাদশা কন্যা

এবারে সংবাদ শিরোনামে রয়েছেন শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানা (Suhana Khan)। শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। বিখ্যাত পরিচালক জোয়া আখতার তাকে বলিউডে লঞ্চ করবেন। শাহরুখের কথা মতোই নিজের পড়াশোনা সম্পূর্ন করে এবার অভিনয় জগতে আসতে চলেছেন তিনি। তবে এবার যা খবর সামনে আসতে চলেছে সেটা কী জানেন বলিউড বাদশাহ? নাকি তাকে লুকিয়ে তলে তলে খেলে যাচ্ছেন সুহানা খান।

আসলে বেশ কিছু সময় আগে এক পুরুষ সঙ্গীর সাথে একেবারে হাতেনাতে ধরা পড়েন তিনি। লুকিয়ে লুকিয়ে তাকে ধাওয়া করেন পাপারাৎজি আর সেখানেই ধরা পড়ে শাহরুখ কন্যার মুখ। তবে সেবার শাহরুখ কন্যা কর সাথে ছিলেন সেটা বোঝা না গেলেও এবার আবারো ক্যামেরাবন্দী হয়েছেন তারা দুজন। কে সেই পুরুষসঙ্গীটি?

এবার জানা যাচ্ছে যে, সেই সঙ্গীটিও বিনোদন জগতেরই। তার নাম অগ‍্যস্ত নন্দা। তিনি সম্পর্কে বিগ বি এর নাতি। কয়েকদিন আগে প্রকাশ পাওয়া নেটফ্লিক্সের ওয়েবসিরিজ ‘আর্চিস’ এ আর্চির ভূমিকায় দেখা গিয়েছে তাকে। আর সেখানে ভেরোনিকার চরিত্রে রয়েছেন সুহানা। তবে এবার যে তাদের সম্পর্ক সেখান থেকে বেরিয়ে বাস্তব জীবনে প্রভাব ফেলেছে তার প্রমাণ মিলেছে। এমনকি একসাথে ডেটও করেছেন তারা।

অবশ্য দুই তারকা সন্তান একা জাননি, সাথে ছিলেন অগ‍্যস্তর মা শ্বেতা বচ্চন নন্দা এবং তাঁর এক বান্ধবীও। ঢোকার সময় চুপিসারে ঢুকে গেলেও, রেস্তোরাঁ থেকে বেরোনোর সময়ে পাপারাৎজিকে এড়াতে পারেননি তাঁরা। সুহানার পরনে ছিল কালো ক্রপ টপ এবং ঢিলেঢালা ডেনিম প‍্যান্ট। অগ‍্যস্ত পরে গেছিলেন কালো হুডি আর ডেনিম প‍্যান্ট।

1250101 suhana agastya

আগে কয়েকবার দেখা গেলেও এত জলঘোলা হয়নি। তবে এবার দুজনকে একসাথে দেখে দুইয়ে দুইয়ে চার করেছেন জনতা। এবার প্রশ্ন উঠতে শুরু করেছে খান কন্যা কী তবে এবার বচ্চন পরিবারের বধূ হতে চলেছেন? যদিও সেই প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে আরো অনেকটা সময়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button