শোয়েব মালিকের পরকীয়ার জেরে ভাঙছে সংসার! অবশেষে মুখ খুললেন সানিয়া মির্জা

সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিক (Shoaib Malik) বিয়ে করেন সেটা বহু বছর হয়ে গেল। তৎকালীন সময়ে বেশ কথা হয় দুজনের সম্পর্ক নিয়ে। হঠাৎ সামনে আসে যে, দুজনের বৈবাহিক সম্পর্কে নাকি চিড় ধরেছে! আপাতত দুজনেই নাকি বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছেন। দুই দেশের সংবাদমাধ্যমই এই নিয়ে বিস্তর আলোচনা চলছে।

এই ব্যাপার প্রথম খবর আসে সানিয়ার এক ইনস্টাগ্রাম পোস্ট থেকে। গুঞ্জন তো বহুদিন ধরেই চলছিল কিন্তু সানিয়ার ইনস্টা পোস্ট সেই গুঞ্জনকে আরো বাড়িয়ে দিয়েছে। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম পোস্টে সানিয়া লেখেন ‘ভগ্ন হৃদয়েরা কোথায় যায়?’ এরপর তিনি আবারও লিখেছেন, ‘আল্লাহের খোঁজে যায়।’ সানিয়ার এই পোস্ট ঘিরেই জল্পনা আরও বেড়েছে।

sania 95354486

কয়েকদিন আগে শোয়েব এবং সানিয়া তাদের ছেলে ইজহান মির্জা র জন্মদিন পালন করেন দুবাইতে। শোয়েব সেই নিয়ে ছবি পোস্ট করলেও সানিয়া কিন্ত এসবের ধার ধারেননি। মিডিয়া সূত্রের খবর যে, শোয়েব মালিক নাকি সানিয়া মির্জার সঙ্গে প্রতারণা করেছেন। যদিও সেই পোস্ট নিয়ে অনেক কাঁটাছেড়া চলছে।

সানিয়া কয়েকদিন আগে ছেলেকে সাথে নিয়ে ছবি পোস্ট করেছিলেন। সেখানে তিনি ক্যাপশন দেন যে, ‘জীবনের কঠিন সময়ে এই মুহূর্তগুলোই আনন্দ দেয়।’ পাকিস্তানি সংবামাধ্যম সূত্রে জানা যাচ্ছে যে, এক টেলিভিশন শোর শ্যুটিং চলাকলীন সানিয়ার সঙ্গে প্রতারণা করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব।

যদিও সেই নিয়ে শোয়েব নিজে কোনো মন্তব্য না করায় জানা যায়নি আসলে কি হয়েছে। কিন্তু বিগত বেশ কিছু সময় ধরে সানিয়া মির্জাকে উদাস দেখে নেটিজেনরা এই জল্পনা আরো উস্কে দিয়েছেন। ২০১০ সালে শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া, আর এখন সেই কারণে পাকিস্তানের শিয়ালকোটেই থাকছেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button