৫ দিনে মাত্র সাড়ে ছয় কোটি টাকা আয়! বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল সলমন খানের নতুন সিনেমা

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন ছবি সারভারতে ব্যাপক হিট হলেও এবার সেখানে ছন্দপতন হয়েছে। একদিকে যেমন ভারতের (India) দক্ষিণ অংশ থেকে আসা সিনেমা বলিউডকে নাজেহাল করে দিয়েছে, তেমনই অপরদিকে সুপারস্টার চিরঞ্জীবীর (Chiranjeevi) ‘গডফাদার’ (Godfather) সিনেমাটি একেবারে মুখ থুবড়ে পড়েছে।

গডফাদার সিনেমা নিয়ে বহুদিন ধরেই হাইপ তৈরি করা হয়। একের পর এক প্রমোশন, সাউথের সুপারস্টারদের আগমণ কি নেই সেখানে। এমনকি বলিউডের দবং ভাইজান ‘সলমন খান’-ও (Salman Khan) রয়েছেন সেখানে। মুক্তিও হয় বেশ আড়ম্বরপূর্ন উপায়ে। কিন্তু সারা ভারতে খুবই খারাপ পারফর্ম্যান্স দেখাচ্ছে সিনেমাটি।

ইতিমধ্যে 5 দিন হয়ে গিয়েছে মুক্তি পাওয়া। এই সময়ে বক্স অফিসে মোট কালেকশন মাত্র 6.56 কোটি টাকা! সিনেমার তেলেগু ভার্সন মোটামুটি ব্যাবসা করলেও হিন্দি ভার্সন চূড়ান্ত ফ্লপ হয়েছে। এদিকে সিনেমার প্রমোশনও কম হয়নি। একইসাথে দেখা যায় সলমন খান এবং চিরঞ্জীবীকে।

চলচ্চিত্র সমালোচক এবং বিশ্লেষক তরণ আদর্শের মতে, ‘গডফাদার’ বুধবার 1.61 কোটি টাকা নিয়ে ওপেন করে। কিন্তু এর পরের দুই দিনে সিনেমার সংগ্রহ কমে দাঁড়ায় 87 লাখ টাকা এবং 97 লাখ টাকাতে। সপ্তাহান্তে শনিবারে 1.45 কোটি টাকা এবং রবিবার 1.67 কোটি টাকা আয় করে কোনওক্রমে নিজের মুখ বাঁচায় সিনেমাটি।

godfather teaser promises action feast for chiranjeevi salman fans

প্রথমবার দক্ষিণের সিনেমায় অভিনয় করার অভিজ্ঞতা খুব একটা ভালো হলোনা সলমন খানের। ছবিটির মোট আয় এখনো পর্যন্ত 85 কোটি টাকা। শীঘ্রই 100 কোটির ক্লাবে ঢুকে পড়বে ছবিটি। প্রসঙ্গত অন্যদিকে PS-1 ইতিমধ্যেই 380 কোটি টাকা আয় করে ফেলেছে। একই সময়ে ফ্লপ হয়েছে সাইফ আলি খান ও হৃতিক রোশনের ‘বিক্রম ভেদা’।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button