সলমন খানের প্রথম প্রেমিকার ভাগ্নি এখন বলিউড সুপারস্টার, নাম পাল্টে ঢুকেছিলেন ইন্ডাস্ট্রিতে

বলিউডের (Bollywood) মোস্ট এলিজিবল ব্যাচেলর বলতেই যাকে সবাই এককথায় মনে রাখে তিনি সলমন খান (Salman Khan)। তার হাত ধরে বলিউডে এসেছেন বহু উঠতি অভিনেতা অভিনেত্রী। এমনকি ভাইজান শুধু কেরিয়ারই গড়ে দেননি। খারাপ ফর্মে থাকার সময় দিয়েছেন কিছু উপযোগী টিপসও।

সলমন খানের সাথে বন্ধুত্ব বজায় রাখলেই বলিউডে বিরাট বড় কেরিয়ার বানাতে পারেন অনেকে। আবার তার রোষানলে পড়লে কেরিয়ারের সাড়ে সব্বোনাশ! তবে সাধারণত তিনি নিজের রুদ্ররুপের বদলে দানবীর হিসেবে অনেক বলিউড অভিনেতার কেরিয়ার গড়ে দিতে বেশি ব্যস্ত থাকেন।

কিয়ারা আদবানিকে তো আমরা সবাই চিনি। কিন্তু জানেন কী এই লাস্যময়ীর কেরিয়ার গড়ে ওঠার পিছনেও বিরাট হাত রয়েছে সল্লুর। তার সাথে সলমন খানের রয়েছে বিশেষ আত্মীয়তার সম্পর্ক। অনেকই হয়তো জানেন না যে, এই কিয়ারা আদবানির আসল নাম আলিয়া আদবানি। তাকে বলিউডে লঞ্চ করার সময় এমন উপদেশ দিয়েছিলেন সল্লু, যে তার ফলে বদলে যায় তার পুরো কেরিয়ার।

এতক্ষণে আপনারা জেনে গিয়েছেন যে, কিয়ারা আদবানির আসল নাম আলিয়া আদবানি। তো সেই নিয়ে নাম পরিবর্তন করে বলিউডে নামতে বলেন তাকে। সল্লু তাকে বলেন যে, ‘আলিয়ার নাম ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে বেশ বিখ্যাত হয়ে গেছে, তাই আলিয়া নয় বরঞ্চ কিয়ারা আদবানি নামেই বলিউডে প্রবেশ করতে’।

তবে কিয়ারা আদবানিকে বলিউডে কেরিয়ার গড়ার পিছনে আরেক রহস্যও শোনা যায়। জানা যায় যে, সল্লু এখনো তার প্রথম প্রেমিকা শাহীন বানোর সাথে সম্পর্ক রেখেছেন। যোগাযোগ বিচ্ছিন্ন হয়নি তাদের মধ্যে। আর সেই পুরোনো সম্পর্কের কারনেই নাকি তিনি কিয়ারাকে বলিউডে আসতে অনেক সাহায্য করেন।

kiara advani

প্রসঙ্গত শাহ বানো কিয়ারা আদবানির সম্পর্কে মামী হন। সেই কারণেই তাকে বলিউডে লঞ্চ করেন ভাইজান সলমন খান। এরপর কিয়ারার প্রত্যেকটি সিনেমাই সুপার ডুপার হিট। তবে এত সাফল্য পেলেও সলমন খানকে আজও নিজের কৃতজ্ঞতা জানাতে ভোলেন না তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button