গানেই নয়, পড়াশোনাতেও সেরা সারেগামাপা বিজয়ী নীলাঞ্জনা! উচ্চমাধ্যমিকে তাঁর নম্বর জানলে ‘হাঁ” হয়ে যাবেন

চলতি মাসের ১০ তারিখে প্রকাশিত হয়েছে উচ্চ মাধ্যমিকের ফলাফল। করোনা অতিমারির প্রায় ২ বছর পর আবার অফলাইনে পরীক্ষা দেন ছাত্রছাত্রীরা। তবে এইবছর দুর্দান্ত সাফল্য এসেছে সেখানে। প্রথম দশে জায়গা করে নিয়েছেন ২৭২ জন! আর এবছরই পরীক্ষা দিয়েছিলেন সারেগামাপার (Sa Re Ga Ma Pa) আন্তর্জাতিক মঞ্চে প্রথম স্থান অর্জনকারী বাংলার মেয়ে নীলাঞ্জনা (Neelanjana Ray)। গানের জগত মাতালেও রেজাল্ট কেমন হলো তার?

বাংলার মেয়ে নীলাঞ্জনা মাত্র ১৯ বছর বয়সেই তার গান দিয়ে মন জয় করেছেন সবার। বিচারকদের প্রশংসার সাথে দর্শকদের ভালোবাসা নিয়ে অনুষ্ঠান জিতে ট্রফি ঘরে আনেন তিনি। কিন্তু শুধু গানের জগতেই নয়, পড়াশোনাতেও ফাটাফাটি রেজাল্ট করেন তিনি। নিজেই সেই রেজাল্ট শেয়ার করলেন অনুগামীদের সাথে।

নিজেই উচ্চমাধ্যমিকের ফলাফল ঘোষণা করেন নিজের ইনস্টাগ্রাম পেজে। সেখানে তিনি পেয়েছেন ৮৭.৬০ শতাংশ নাম্বার। গ্রেড A+ এর সাথে তিনি ৫০০ এর মধ্যে ৪৩৮ পেয়েছেন। নিজের ফলাফল নিয়ে অবশ্য তিনি এখন দারুণ খুশি। এছাড়া তিনি তার দুর্দান্ত ফলাফলের জন্য ধন্যবাদ জানিয়েছেন তার অনুরাগী এবং ঈশ্বরকে।

 

View this post on Instagram

 

A post shared by NEELANJANA RAY (@neelanjanaray)

সারেগামাপাতে বিজয়ী হওয়ার কারনে আজ নীলাঞ্জনার খ্যাতি শুধু বাংলাতেই নয়, তার এখন ডাক পড়ছে সুদূর মুম্বাই শহর থেকে। আজ মাত্র ১৯ বছর বয়সেই তার এই কৃতিত্ব আরো অনেককেই অনুপ্রেরণা যোগাবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button