‘আমি ফাটলে” বলায় নেটিজেনরা পাল্টা বললেন ‘এবার গন্ধ বেরোবে”! ফের বিশ্রী ভাবে ট্রোলড রূপঙ্কর

বহুদিন আগের কথা রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi) কেকে (KK) কে খুঁচিয়ে কথা বলেছিলেন। ব্যাস, তারপর থেকেই তার জীবনে শুরু হয় শনির নাচ। কেকে তার অনুরাগীদের কাঁদিয়ে বিদায় নিয়েছেন। কিন্তু রূপঙ্করকে কেও ছেড়ে কথা বলেনি। সোশ্যাল মিডিয়াতে টিকে থাকতে পারছিলেন না তিনি। একের পর এক কটূক্তি ছিন্ন বিচ্ছিন্ন করে দিতে থাকে।

কেকের মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় ৫ মাস। ঘটনার আবহ এখনো কাটছেই না। প্রিয় শিল্পীর মৃত‍্যুতে কেঁদে ভাসিয়েছিলেন যারা তারা রূপঙ্করকেও কিছুটা ক্ষমাভিক্ষা করে দিয়েছিলেন। কিন্তু বিতর্ক তাঁকে ছাড়তে চাইলে তো? কোনো একটি বিষয় নিয়ে ট্রোল শুরু হলে সেটা খুঁচিয়ে ঘা না করা পর্যন্ত অনেকেরই শান্তি হয় না। রেহাই তিনি এখনো পাননি, আর ভবিষ্যতে পাবেন বলে মনেও করছেন না অনেকে।

এদিকে ট্রোলের কারণে একেবারেই যে বাড়িতে বিশ্বে রয়েছেন রূপঙ্কর তাও না। সিনেমায় প্লেব‍্যাক করছেন, নিজের মিউজিক ভিডিও বের করছেন। এমনকি শেষমেষ ওয়েব সিরিজে অভিনয়ও সেরে ফেলেছেন তিনি। আর সোশ্যাল মিডিয়াতে সেসমস্ত শেয়ার করতেই আবারো নবরূপে মশকরায় পাত্র হয়েছেন রূপঙ্কর।

বারবার বিতর্ক শুরু করার হাতিয়ার নিজেই দর্শকদের হাতে তুলে দিচ্ছেন রূপঙ্কর। এক নতুন মিউজিক ভিডিও লঞ্চ করেছেন রূপঙ্কর, যার নাম খুবই ভয়ানক। নতুন মিউজিক ভিডিওর নাম দিয়েছেন ‘আমি ফাটলে’। এরপর সেই গান আবার সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন রূপঙ্কর।

rupankar scaled

সেখানেই কমেন্ট সেকশনে অট্টহাসি শুরু করেছে জনগণ। এখন তো স্পষ্টই লিখে দিয়েছেন ‘আর ফেটো না দাদা, আমরা নিতে পারব না। রায়তা বানিয়ে রেখেছেন।’ আরেকজনের কটাক্ষ, ‘আর ফেটো না কাকা। ইতিমধ‍্যেই অনেক গন্ধ বেরোচ্ছে। আর নিতে পারছি না। ’ কমেন্ট দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে, তাকে এখন সবাই খিল্লির পাত্র বানিয়ে ফেলেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button