এবার চরম ফেঁসেছেন রূপঙ্কর বাগচী, পাততাড়ি গুটিয়ে পালাচ্ছেন বাংলা ছেড়ে

কিছুদিন হলো রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) ওপর রাগ স্তিমিত হয়েছে বাঙালির। কিন্তু সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই আবারো নয়া বিতর্কে রূপঙ্কর। কিছুদিন হলো সংবাদমাধ্যম তার নিয়ে আর তেমন লেখালেখি করছেনা। আর তার মধ্যেই আবারো সংবাদে এলেন তিনি।

এবার তার হাতে দেখা গিয়েছে একটি বড় স্যুটকেস আর তিনি চলেছেন পুরীর উদ্দেশ্যে। তবে কি শেষমেষ অপমান সইতে না পেরে পুরী রওনা দিচ্ছেন গায়ক? না, এবার অভিযোগ আরো গুরুতর। এবার তিনি ফেঁসে গিয়েছেন এক গভীর হত্যা রহস্যে! আর সেখান থেকে নিস্তার পেতে এই জায়গা বদল গায়কের।

তবে রূপঙ্কর একা নন, তার সাথে ওই একইরকম ভাবে ছেড়ে গিয়েছেন আরও একাধিক তারকা। কিন্তু সবাই এভাবে ব্যাগ গুছিয়ে পুরীর উদ্দেশ্যে রওনা দিচ্ছেন কেন? ব্যাপারটা কী তবে খুব গুরুতর? এই ব্যাপারে রহস্য ফাঁস করেছেন পরিচালক-অভিনেতা অঞ্জন দত্ত।

আসলে এবার হইচই প্ল্যাটফর্মে দ্বিতীয় রহস্য রোমাঞ্চ সিরিজ নিয়ে আসছেন তারা। এই সিরিজের নাম দেওয়া হয়ে হয়েছে ‘মার্ডার বাই দ্য সি’। তাহলে চলুন আরেকটু খুলেই বলা যাক তবে। গল্পতে দেখা যাবে, পুরীতে এক ধনী, সম্ভ্রান্ত পরিবার হাওয়া-বদলের জন্য গিয়েছেন আর সেখানেই খুন পরিবারের কর্তা বিক্রম রায়। এবার সেই খুনের তদন্ত ভার গিয়ে পড়ে মহিলা গোয়েন্দা অর্পিতা সেনের উপরে।

গল্পের সেই সহকারী তাঁরই স্বামী রাজা সেন! মহিলা গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন অনন্যা। আর তাঁর বিপরীতে রয়েছেন অঞ্জন দত্ত। রূপঙ্কর বাগচীও এই সিরিজে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তবে এই গল্পটি এর আগের ‘মার্ডার ইন দ্য হিলস’ এর বর্ষপূর্তি উপলক্ষ্যে তৈরি করা হয়েছে।

rupankar bagchi

ছবির কাহিনি, চিত্রনাট্য এবং পরিচালনার দায়িত্বে রয়েছেন অঞ্জন দত্ত নিজেই। ছবিতে তাছাড়াও রয়েছেন আরো এক ঝাঁক অভিনেতা। তালিকায় রয়েছেন সুমন্ত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, পায়েল সরকার, তৃণা সাহা, সুপ্রভাত দাস, নীল মুখোপাধ্যায় প্রমুখ। এখন দেখার মুক্তির পর দর্শকদের কেমন লাগে!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button