লাল সিং চাড্ডা ব্যর্থ হওয়ার জের! আমির খানের নতুন সিনেমার শ্যুটিং বন্ধ করলেন পরিচালক

লাল সিং চাড্ডা মুক্তি পেয়েছে এবং সিনেমাটির ভরাডুবি হয়েছে অত্যন্ত জঘন্যভাবে। খরচের ৫০% তো দূর কোনোভাবে সিনেমাটির নির্মাণ খরচের ২৫% অর্থাৎ ৪৫ কোটি টাকা তুলতে পেরেছে। কিন্তু তার জন্যেও সময় লেগেছে প্রায় দুই সপ্তাহ। স্বভাবতই সময়টা মোটেই ভালো যাচ্ছে না আমির খানের।

এবার এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে যে, লাল সিং চাড্ডার ব্যর্থতার পর তিনি নাকি সিনেমা জগৎ থেকে অবসর নিতে চলেছেন। অনেকেই তার এই অবসরের কারণে হিসেবে দায়ী করছেন বক্স অফিসে লাল সিং চাড্ডার এভাবে মুখ থুবড়ে পড়াকে। এমনকি আমির খান যে উচ্চাভিলাষী প্রোজেক্ট ‘মোগুল’ এ কাজ করেছিলেন, সেখান থেকেও কাজ হারা হচ্ছেন তিনি।

জানা যাচ্ছে টি-সিরিজের ব্যানারে তৈরি হতে চলা এই মুভিটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়েছে। টি-সিরিজের প্রধান প্রযোজক নিজেই বন্ধ করেছেন। আসলে বক্স অফিসে যেভাবে ভরাডুবি হয়েছে লাল সিং চাড্ডার, তাতে আমির খানের সিনেমায় কেও টাকা বিনিয়োগ করতে চাইছেন না। আর একই সাথে এই সংবাদ প্রকাশ্যে আসায় মুখ পুড়েছে আমির খানের।

রিপোর্ট অনুযায়ী মোগুল আসলে T-series এর প্রতিষ্ঠাতা গুলশান কুমারের বায়োপিক এবং সেখানে সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল আমির খানের। কিন্তু লাল সিং চাড্ডার ব্যর্থতা বদলে দিয়েছে সমস্তটাই। রিপোর্ট অনুযায়ী এর আগে অক্ষয় কুমারের অভিনয় করার কথা ছিল মোগুল এর প্রধান চরিত্রে। কিন্তু তিনি না করে দেওয়ায় আমির খানকে পছন্দ করেন নির্মাতারা। এখন লাল সিং চাড্ডা দুর্যোগের মত এসে লন্ডভন্ড করে দিয়ে গেল আমির খানের কেরিয়ার।

লাল সিং চাড্ডার ব্যর্থতা মিস্টার পারফেকশনিস্টকে দারুণভাবে আঘাত করেছে। তবে এখন রিপোর্ট আসছে যে, এবার তিনি নিজের মধ্যেকার আঘাত কাটিয়ে উঠতে মার্কিন মুলুকে পাড়ি জমাবেন। তার সাথে যাবেন তার প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদ। আপাতত তিনি নাকি নিজেকে দূরে রাখতে চাইছেন।

aamir khan

তিনি যতই দূরে থাকার চেষ্টা করুন না কেন, অনেকের মত তার কেরিয়ার পুরো শেষ। যেভাবে মানুষ তাকে বয়কট করেছে তাতে পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েছেন খোদ মিস্টার পারফেকশনিস্ট। সিনেমার নির্মাণ খরচ তোলার জন্য তিনি ভেবেছিলেন Netflix কে ডিজিট্যাল স্বত্ব বিক্রি করে বেশ কিছু মোটা টাকা কামিয়ে নেবেন, কিন্তু সেগুড়েও বালি। Netflix ও চাইছে না এই মুভি। ফলে এখন তার কেরিয়ার আর ক্যারিশমা নিয়ে প্রশ্নচিহ্ন উঠেছে। এখানেই কী তবে ভরাডুবির মাধ্যমে কেরিয়ার শেষ হয়ে গেল আমির খানের?

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button