ভারতের হারের পর ক্ষোভ উগরে দিলেন রোহিত শর্মা, এদের তুললেন কাঠগড়ায়

ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে ১০ উইকেটে লজ্জাজনক পরাজয় স্বীকার করে ভারতীয় দল। ম্যাচে ভারতীয় বোলারদের বাজে পার্ফমেন্সই হারের মুখ্য কারণ। শুধু বোলারদের কারণেই হারের মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে। ম্যাচের পর বিরাট বিবৃতি দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। পরাজয়ের কারণও জানিয়েছেন তিনি।

ম্যাচের পর অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘এটা খুবই হতাশাজনক। আমরা ভালো ব্যাটিং করেছি, কিন্তু বোলিংয়ে ভালো করতে পারিনি। এটা নকআউট ম্যাচ, চাপ সামলানোর বিষয়ে। এই সব মানুষ এটা বোঝার জন্য যথেষ্ট খেলেছে। এই ছেলেরা আইপিএল ম্যাচগুলিতে চাপের মধ্যে খেলেছে, এটি শান্ত থাকার বিষয়ে। আমরা শুরুতে নার্ভাস ছিলাম।’ এর পর অধিনায়ক রোহিত শর্মা স্পষ্টভাবে বলেন যে, কিছু খেলোয়াড় কীভাবে চাপ সামলাতে হয় তা জানেন, কেউ পারেন না। তিনি প্রতিটি খেলোয়াড়কে আলাদা করে ব্যাখ্যা করতে পারবেন না।

আরও কথা বলতে গিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেন যে, ভুবনেশ্বর কুমার প্রথম ওভারে ভাল সুইং পেয়েছিলেন। আমরাও ঠিকমতো বল টার্ন করতে পারিনি। বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা খুব কঠিন ছিল। তখন আমরা ৯ ওভারে ৮৫ রান রক্ষা করেছি, কিন্তু আজ তা হয়নি। আমরা আমাদের পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়ন করতে পারিনি।

rohit sharma wc

সেমিফাইনাল ম্যাচে প্রথমে ব্যাট করে ভারতীয় দল ইংল্যান্ডকে ১৬৯ রানের টার্গেট দেয়, যা ইংল্যান্ড এক উইকেটও না খুইয়ে খুব সহজেই অর্জন করে ফেলে। বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়া ভারতের হয়ে দুর্দান্ত ব্যাটিং করলেও সব বোলারই খারাপভাবে ফ্লপ করে। এই বোলারদের কারণেই হারের মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে। উল্লেখ্য, টিম ইন্ডিয়া গ্রুপ পর্বের শীর্ষে থেকে সেমিফাইনালে যাওয়ার যোগ্যতা অর্জন করেছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button