Rohit Sharma: দ্বিতীয় T20 ম্যাচ হারতেই চটলেন রোহিত শর্মা, এই খেলোয়াড়দের উপর উগরে দিলেন ক্ষোভ

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৫ উইকেটে শোচনীয় পরাজয় বরণ করতে হয়েছে ভারতীয় দলকে। এর ফলে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ১-১ সমতায়। ম্যাচের পর বিরাট বিবৃতি দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। তাকে অনেক তারকা খেলোয়াড়ের প্রতি রাগান্বিত দেখাচ্ছিল। ম্যাচের পর তিনি অনেক খেলোয়াড়কে তিরস্কার করেন।

ম্যাচ হারার পর অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘আমরা খুব কম স্কোর করেছিলাম। বোর্ডে খুব বেশি রান ছিল না। পিচ ব্যাটিংয়ের জন্য উপযুক্ত হলেও আমরা ভালো ব্যাটিং করিনি। কিন্তু এটা ঘটতে পারে, যখন আপনি ব্যাটিং গ্রুপে পরিবর্তন আনবেন, এটা ঘটতে পারে, কিন্তু আমরা এটা থেকে  শিক্ষা নেব।” দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় ব্যাটিং বাজেভাবে ফ্লপ হয়েছে। ভারতীয় দলের হয়ে বড় ইনিংস খেলতে পারেননি কোনো ব্যাটসম্যানই।

আবেশ খানকে (Avesh Khan) শেষ ওভার দেওয়ার বিষয়ে রোহিত শর্মা বলেছেন, ‘এটি এই প্লেয়ারদের সুযোগ দেওয়ার বিষয়ে। আমরা জানি ভুবি আমাদের জন্য কী করে। সে বছরের পর বছর ধরে এটি করছে। আবেশ এবং আরশদীপের মতো প্লেয়ারদের সুযোগ না দিলে আপনি কখনই জানতে পারবেন না। কিন্তু এটা একটা ম্যাচের ব্যাপার মাত্র। ওঁর দক্ষতা ও প্রতিভা আছে। আমি সত্যিই বোলার এবং দল নিয়ে গর্বিত। এই ধরনের লক্ষ্য ১৩-১৪ ওভারে অর্জন করা যেতে পারে, কিন্তু আমরা শেষ ওভার পর্যন্ত এটিকে টেনে নিয়ে গিয়েছি।

রোহিত শর্মা আরও বলেছেন যে, আমি বোলারদের পারফরম্যান্সে খুশি। তাঁরা পরিকল্পনাটি সঠিকভাবে বাস্তবায়ন করেছিলেন। আমাদের ব্যাটিংয়ে উন্নতি করতে হবে, আমি বারবার বলেছি ব্যাট নিয়ে আমাদের এই পন্থা অবলম্বন করা উচিত। এ নিয়ে আমরা আতঙ্কিত হব না। পরাজয়ের পর আমরা কিছুই পরিবর্তন করব না।

rohit sharma video

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজকে জয়ের জন্য ১৩৯ রানের টার্গেট দেয়, যা ওয়েস্ট ইন্ডিজ দল সহজেই ৫ উইকেট খুইয়ে অর্জন করে ফেলে। ভারতের পক্ষ থেকে ব্যাটসম্যানরা খুব খারাপ খেলা দেখিয়েছে। নিজের খাতাও খুলতে পারেননি অধিনায়ক রোহিত শর্মা। মাত্র ২৪ রান করে আউট হন শ্রেয়াস আইয়ার। ভারতের হয়ে হার্দিক পান্ডিয়া সর্বোচ্চ ৩১ রান করেন। শুধু ব্যাটসম্যানদের কারণেই হারের মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button