অভিনয় করতে করতে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রেখা, ওম পুরী! ভেঙে যাচ্ছিল চেয়ার

বলিউডের (Bollywood) নাম বরাবরই জড়িয়েছে বিভিন্ন হিংসাত্মক ঘটনা থেকে আন্ডারওয়ার্ল্ড আর অশ্লীলতার সাথে। বিভিন্ন সিনেমা বা ওয়েবসিরিজ বরাবরই মাত্রাছাড়া অসভ্যতা করেছে। আর সেই নিয়ে A gade এবং B grade সিনেমাতে ভাগ হয়েছে।

সবাই A-Grade এবং B-Grade ফিল্ম সম্পর্কে বুঝতে পেরে গিয়েছেন। জানিয়ে রাখি যে, ইন্ডাস্ট্রির টপ ক্লাস নায়ক নায়িকারা কিন্তু কোনোদিনই B-Grade সিনেমাতে অভিনয় করেন না। কিন্তু আপনারা জানেন যে, বলিউডে রেখাই প্রথম অভিনেত্রী যিনি ক্যামেরার সামনে যৌন দৃশ্যে অভিনয়ে সম্মতি জানান।

গত ১৯৯৭ সালে বাসু ভট্টাচর্য্য পরিচালিত ‘আস্থা: দ‍্য প্রিজন অফ স্প্রিং’‌ বক্স অফিসে না চললেও রেখা (Rekha) এবং ওম পুরীর (Om Puri) যৌনদৃশ্য চমকে দিয়েছিল সারা ভারতকে। দাবী ওঠে যে, ওম পুরি সাথে নাকি সত্যি সত্যিই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রেখা!

দুজনের ঘনিষ্ট দৃশ্যটি ছিল একটি চেয়ারের ওপর। সিনেমা বিশেষজ্ঞদের একটি সূত্রের থেকে জানানো হয় যে, অভিনয়ে প্রাণ ফোটাতেই দু’ইজনে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। আর তাদের দুজনের চাপে ভাঙতে বসেছিল চেয়ার। সিনেমাটি বক্স অফিসে সাফল্য না পেলেও, সাহসী দৃশ্য গুলি নিয়ে এখনো চলে কাটাছেঁড়া।

mv5bodyzzwnjzwmtyjrkms00mdmwltlmm2etzgm1mjnmyju1mdu0xkeyxkfqcgdeqxvynzgzmjmxndk@. v1

প্রসঙ্গত গত ২০১৭ সালে প্রয়াত হন ওম পুরি। আর রেখাও অভিনয় জীবন থেকে অবসর নিয়েছেন বহুদিন হলো। শেষবার শামিতাভ ছবিতে তাকে দেখা গেছিল। তারপর থেকে তিনি শুধু বিভিন্ন রিয়েলিটি শো এবং অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button