চোটের কারণে এশিয়া কাপ থেকে বাদ রবীন্দ্র জাদেজা! আচমকাই টিম ইন্ডিয়ায় এন্ট্রি এই খেলোয়াড়ের

এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022) চলাকালীন টিম ইন্ডিয়া একটি বড় ধাক্কা খেয়েছে। টিম ইন্ডিয়ার শক্তিশালী অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) চোটের কারণে দলের বাইরে চলে গেলেন। রবীন্দ্র জাদেজার জায়গায় একজন অলরাউন্ডারকে দলে অন্তর্ভুক্ত করেছে BCCI।

রবীন্দ্র জাদেজা তার ডান হাঁটুতে চোট পেয়েছেন এবং এশিয়া কাপ ২০২২ থেকে বাদ পড়েছেন। বর্তমানে তিনি বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। বিসিসিআই এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। এশিয়া কাপ ২০২২-এ টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে, রবীন্দ্র জাদেজা এই দুটি ম্যাচেই ম্যাচ উইনার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন।

রবীন্দ্র জাদেজার জায়গায় অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে (Axar Patel) দলে নেওয়া হয়েছে। অক্ষর প্যাটেলের সাম্প্রতিক ফর্ম বেশ দর্শনীয় দেখাচ্ছে। অক্ষর প্যাটেল এশিয়া কাপ ২০২২-এ স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে জায়গা পেয়েছিলেন, কিন্তু তিনি এখন মূল দলে যোগ দিয়েছেন।

পাকিস্তানের বিপক্ষে ২৯ বলে ৩৫ রান করেন রবীন্দ্র জাদেজা। এই ম্যাচে টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। একই সময়ে, হংকংয়ের বিরুদ্ধে রবীন্দ্র জাদেজা খুব মিতব্যয়ী বোলিং করেছিলেন। রবীন্দ্র জাদেজা ৪ ওভারে ৩.৭৫ ইকোনমিতে মাত্র ১৫ রান দেন এবং ১ উইকেট নেন। একই সময়ে, তিনি ফিল্ডিংয়ের সময় একটি দুর্দান্ত থ্রোও মেরেছিলেন, যা সেই ম্যাচে সবথেকে গুরুত্বপূর্ণ ছিল।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button