নতুন মা পাচ্ছেন দিতিপ্রিয়া, মেয়ের বিয়ের বয়সে ফের ছাদনাতলায় বসতে চলেছেন অভিনেত্রীর বাবা

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণির (Rani Rashmoni) চরিত্রে অভিনয় করে উঠে এসেছেন তিনি। ধারাবাহিক দিয়ে শুরু করলেও এখন জাঁকিয়ে বসেছেন বড় পর্দায়। শীঘ্রই তার নতুন ছবি মুক্তি পাবে বড়পর্দায়। সেই দিতিপ্রিয়ার হঠাৎ শান্তিভঙ্গ হলো। সৌজন্যে তার বাবার বিয়ে!

হাতে মোবাইল নিয়ে বসে শান্তিতে খুঁট খুঁট করে মোবাইল টিপছিলেন তিনি। কিন্তু সেই শান্তি আর সইলো না। একটা ফোন আসে তার কাছে, আর তাতেই চমকে ওঠেন অভিনেত্রী। জানতে পারেন তার বাবা বিয়ে করেছেন!

জলদি জলদি ছুটে যান তার বাবার কাছে। বিয়ে করার থেকে রোখার জন্য। এদিকে দেখা যাচ্ছে বাবা কিন্ত আনন্দে নাচানাচি করছেন। এমনকি মেয়ের কথাকেও রেয়াত করেননি তিনি। কিন্ত মেয়ের বিয়ের সময় কাকে বিয়ে করছেন তার বাবা?

পাঠকদের কৌতূহল নিরসন করে জানিয়ে দিই যে, বিয়েটা তার জন্মদাতা বাবা বিয়ে করছেন না। বিয়ে করতে উৎসুক তার পর্দার বাবা। যদিও সেটাও সত্যি নয়, মিছিমিছি বিয়ে করছেন তিনি। তবে দিটিপ্রিয়ার আসন্ন ছবির নাম থেকে বোঝা যাচ্ছে যে, নায়িকার বাবা বিয়ে করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

 

আগামীকাল, অর্থাৎ ২৫ তারিখ মুক্তি পাবে সিনেমাটি। ছবির নাম? এতক্ষণে সেটাও বুঝে গিয়েছেন হয়তো। জারা পারেননি তাদের বলে দিই যে, ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। যদিও প্রসেনজিতের সাথে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর বিয়ে হচ্ছে না ছবিতে। কিন্তু আসলে কি হচ্ছে তা জানার জন্য যেতে হবে সিনেমা হলে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button