ফুটানিটাই বেশি, সবাই ‘অশিক্ষিত”! কাপুর পরিবারে একা রণবীরই টেনেটুনে মাধ্যমিক পাশ করেছেন

বলিউড (Bollywood) আর কাপুর পরিবারের সম্পর্ক আজকের নতুন নয়। কাপুর পরিবার মানে বলিউডের অবিচ্ছেদ্য একটি অংশের নাম। উনিশ শতকের প্রথম ভাগ থেকে পৃথ্বীরাজ কাপুরের মাধ্যমে আজ পর্যন্ত বলিউডে চলে আসছে কাপুর পরিবারের রাজত্ব। সবাই বেশ সমীহ করেই চলে এই পরিবারের সদস্যদের। তবে সম্প্রতি কাপুর খানদান সম্পর্কে এক অবাক করা ঘটনা প্রকাশ্যে আনলেন খোদ রণবীর কাপুর (Ranbir Kapoor)। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

রণবীর অভিনীত ‘শামশেরা’, ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়, আর এই ছবি নিয়েই এখন বেশ ব্যস্ত হয়ে পড়েছে অভিনেতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ডলি সিং-এর ‘রাজু কি মামি’ চরিত্রটির সাথে একটি চ্যাট শো’তে ভাগ নিতে দেখা গেছে রণবীর সিং-কে। সেখানেই অভিনেতা জানালেন যে, কাপুর পরিবারের তিনিই প্রথম সদস্য যিনি দশম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছিলেন। শুধু তাই নয় তিনি ৫৩.৪ শতাংশ নম্বর পাওয়ায় খুশিতে আত্মহারা হয়ে রীতিমত পার্টি থ্রো করেছিল কাপুর খানদান।

তবে এই প্রথম নয়, এর আগেও বলিউড ডিভা নীতু কাপুর কপিল শর্মা শো’তে এসে বলেন, ‘কাপুর পরিবারের সদস‍্যদের বাইরে থেকেই সব ঔদ্ধত‍্য, কিন্তু ভেতর থেকে সবাই ‘লাল্লু’’। সেইদিন শো’তে উপস্থিত ছিলেন ঋষি কন্যা ঋদ্ধিমাও। মায়ের এই মন্তব্যে খানিক চমকে গেলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি বলেন ‘“লাল্লু মানে কিন্তু মা নরম মনের বোঝাতে চেয়েছেন”।

ranbir kapoor 1 sixteen nine

প্রসঙ্গত, রণবীরের আগত ছবি ‘শামশেরা’র কথা বললে, অভিনেতাকে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বানী কাপুর। শামশেরা ছাড়াও তার অপর একটি ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ও মুক্তির অপেক্ষায়। এই ছবিতে রণবীরের সাথে দেখা যাবে তার বেটার হাফ আলিয়া ভাটকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button