রিঙ্কু সিংয়ের যোগ্যতা নিয়ে মুখ খুললেন দ্রাবিড়! বড় মন্তব্য টিম ইন্ডিয়ার কোচের

ভারত (India) বনাম আফগানিস্তানের (Afghanistan) মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আজ বৃহস্পতিবার থেকে। ভারত বনাম আফগানিস্তান প্রথম টি২০ ম্যাচটি হবে মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে। টিম ইন্ডিয়ার (Team India) প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ইতিমধ্যে রিঙ্কু সিংয়ের (Rinku Singh) ম্যাচ ফিনিশ করার ক্ষমতার ভক্ত হয়ে উঠেছেন। ম্যাচের আগে নিজের মুখেই বলেছেন রিঙ্কু সম্পর্কে কিছু কথা।

রিঙ্কু সিংকে নিয়ে মুখ খুললেন রাহুল দ্রাবিড়

আফগানিস্তানের বিরুদ্ধে মোহালি টি-টোয়েন্টি ম্যাচের আগে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় রিঙ্কু সিংয়ের প্রশংসা করেছেন। ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় চাপের মধ্যেও ভাল পারফর্ম করার জন্য রিঙ্কু সিংয়ের দক্ষতার প্রশংসা করেছেন অকপটে। আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি রিঙ্কুর জন্য নিজেকে আরও ভালো ক্রিকেটার হিসেবে গড়ে তোলার একটি সুযোগ বলে মনে করছেন দ্রাবিড়। “তিনি এখানে এবং আইপিএলে যে সুযোগই পান না কেন, সেটা তাঁর উন্নতির জন্য ভালো হবে। একজন খেলোয়াড় যখন ভালো করে, সেটা সব সময় নির্বাচকদের মাথায় থাকে”, বলেছেন দ্রাবিড়।

Rinku Singh-র প্রশংসা রাহুল দ্রাবিড়ের মুখে

   

রাহুল দ্রাবিড় রিঙ্কু সিং, যশস্বী জয়সওয়াল এবং তিলক ভার্মার মতো বাঁ হাতি ব্যাটসম্যানদের প্রশংসা করেছেন। রাহুল দ্রাবিড় বলেন, “আমাদের লাইনআপে এখনও বাঁহাতি ব্যাটসম্যান আছে, তবে এটি কেবল বাঁহাতিদের জন্য নয়, বিভিন্ন ধরণের স্পিন মোকাবেলা করার সামর্থ্যের বিষয়। রিঙ্কু, জয়সওয়াল এবং তিলকের মতো খেলোয়াড়রাও এসেছেন, যা চমৎকার বিষয়। কিন্তু শেষ পর্যন্ত ডান ও বাঁহাতি ব্যাটসম্যানের ভিত্তিতে নয়, পারফরম্যান্সের ওপর ভিত্তি করেই নির্বাচন করা হয়।”

রাহুল দ্রাবিড় স্পষ্ট জানিয়ে দিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টপ অর্ডারে বাঁহাতি জুটির গুরুত্ব মাথায় রেখে ওপেনিং জুটি হিসেবে রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়ালকে ধরে রাখবে দল। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ১৪ মাস পর ভারতীয় টি-টোয়েন্টি দলে ফিরেছেন রোহিত শর্মা। অ্যাডিলেডে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে দলের হয়ে এই ফরম্যাটের শেষ ম্যাচ খেলেছিলেন রোহিত শর্মা।

rinku rahul w

টি২০ ক্রিকেটে রিঙ্কু কী করতে পারেন সে সম্পর্কে এখন সবাই ওয়াকিবহাল। আশা করা হচ্ছে আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম দলে তিনি সুযোগ পাবেন। প্রথম ম্যাচে বিরাট কোহলি এবং হয়তো খেলবেন না। পরে সিরিজের বাকি ম্যাচে রোহিত ও বিরাটের সঙ্গে এক দলে খেলার সুযোগ পেয়ে যেতে পারেন রিঙ্কু সিং।

সম্পর্কিত খবর