এই ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকলেই কেল্লা ফতে, মিলবে ৮ লক্ষ টাকা! এভাবে করুন আবেদন

এবার পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের (Punjab National Bank) গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছি আমরা। এই ব্যাংক (Bank) তাদের গ্রাহকদের জন্য একেবারে দারুণ অফার নিয়ে হাজির হয়েছে। অনেক সময়ই আমাদের টাকার দরকার পড়ে যায়, কিন্তু প্রয়োজনে হাতের সামনে সবসময় টাকা পাওয়া যায় না। কিন্তু এবার পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এই পদক্ষেপে মিটতে চলছে সেই সমস্যা।

এবার থেকে ব্যাংক জরুরী অবস্থার ভিত্তিতে লোন দিচ্ছে গ্রাহকদের। আপনি প্রয়োজনে ব্যাংক থেকে ৮ লক্ষ টাকা পর্যন্ত লোন নিতে পারেন। ফলে নিজের সেভিংস ভাঙার প্রয়োজন পড়বে না , আবার সমস্ত প্রয়োজনও মিটে যাবে। চলুন দেখে নেওয়া যাক কিভাবে এই সুবিধা পাবেন আপনি।

   

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB) তাদের ‘ইন্সটা লোন’-এর মাধ্যমে গ্রাহকদের ৮ লক্ষ টাকা পর্যন্ত লোনের সুবিধা দিচ্ছে। ব্যাংক টুইট করে জানায় যে, আপনিও যদি এই সুবিধার অধীনে ব্যক্তিগত ঋণ নিতে চান, তাহলে আপনাকে শুধু আপনার মোবাইল নম্বর এবং আধার নম্বর দাখিল করতে হবে। এর পরে আপনি সহজেই এই ঋণ পেয়ে যেতে পারেন।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক টুইট করে জানিয়েছে যে ‘এখন ব্যাংক থেকে লোন নেওয়া খাবার অর্ডার দেওয়ার মতোই সহজ। আপনি যদি কম সুদের হার সহ ব্যক্তিগত ঋণ নিতে চাইছেন তাহলে আপনি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক থেকে ইন্সটা লোনের জন্য আবেদন করতে পারেন। ’

খুব কম সুদে এবং চটজলদি মিলবে এই লোন, কিন্তু এক্ষেত্রে কিছু শর্ত রয়েছে। আপনিও যদি এই শর্তগুলো পূরণ করতে পারেন তাহলে এই ঋণ পেতে পারেন। দেখে নিন এই সম্বন্ধে কি জানিয়েছে PNB।

pnb

PNB জানিয়েছে যে,

১) এই ঋণের সুবিধা তারাই পাবেন যারা কেন্দ্র সরকার, রাজ্য সরকার বা PSU তে কাজ করেন।

২) সাধারণত সবাইকে ৮ লাখ টাকা লোন দেবেনা PNB। একমাত্র তাদের গ্রাহকরাই এই সুবিধা পেতে পারেন।

প্রসঙ্গত ২৪×৭ ঘন্টাই মিলবে এই ঋণ, তাই আপনার জরুরী টাকার প্রয়োজন হলে এখনই আবেদন করে ফেলুন।

সম্পর্কিত খবর