হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে রোমান্স প্রসেনজিতের, ভিডিও ভাইরাল হতেই শোরগোল

টলিপাড়ার উঠতি নায়িকা পূজা ব্যানার্জি (Puja Banerjee)। আজকাল ভালই খবরে রয়েছেন তিনি। সম্প্রতি আবার তাকে দেখা গেছে ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে। শুভশ্রী, শ্রাবন্তীদের সাথে বেশ ভালই নাম কামাচ্ছেন অভিনেত্রী।

   

সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা বেশ বেড়েছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা বেড়ে হয়েছে ২.৩ মিলিয়ন। আজকাল ভালোই লাইক কমেন্ট পড়ে তার পোস্টে। আর হবে নাই বা কেন, তিনি বলিউডেও ডেবিউ করেছেন।

মুম্বাইতে বাস করেন পূজা। টলিউডের পাশাপশি ডেবিউ করেন বলিউডের রঙিন দুনিয়াতেও। ফলে দুই গ্ল্যামার ওয়ার্ল্ডেই বেশ পরিচিতি বানিয়েছেন তিনি। নায়িকার খবর বলতে সদ্যই বিয়ে করেছেন তিনি। সন্তানকে নিয়ে সুখে সংসার করার সাথে টলিউডে ফিরেছেন তিনি।

খবর আসছে পরিচালক রাজা চন্দের আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু সবচেয়ে বড় ব্যাপার সেখানে তাকে দেখা যাবে প্রসেনজিতের (Prosenjit Chatterjee) বিপরীতে। শ্যুটিংয়ের মাঝে প্রসেনজিতের সঙ্গে চাঁদনী গানে একটি রোমান্টিক রিলও বানিয়েছেন পূজা। আর তারপর থেকেই বেশ হইচই পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

আর হবে নাই বা কেন, প্রসেনজিতের থেকে যে বছর ২৫-র ছোট পূজা। তাতেই সমালোচনায় পড়েছেন ইন্ডাস্ট্রি! মেয়ের বয়সী নায়িকার সাথে রোম্যান্স করার কারণে অনেকেই প্রসেনজিতের সমালোচকরা শুরু করেন। তবে ভিডিয়ো দেখে বয়সের সেই তফাৎ বোঝা খুবই মুশকিল।