অকথ্য ভাষায় গালিগালাজ! এবার কী গ্রেফতার হবেন প্রসেনজিৎ চ্যাটার্জি! বিস্ফোরক মন্তব্য অভিনেতার

সোশ্যাল মিডিয়া (Social Media) আজকাল এক অন্যতম বড় হাতিয়ার। এবার সেই জায়গা নোংরা করা নিয়ে, অর্থাৎ সোস্যাল মিডিয়াতে গালিগালাজ করলে বিশেষ ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। আর এই জন্য গ্রেফতার হয়েছেন রোদ্দুর রায় (Roddur Roy)। এর আগে বেশ কিছুদিন ধরে তিনি রবীন্দ্রনাথ ঠাকুর, নজরুল রায় সম্পর্কে বেশ কিছু আপত্তিজনক মন্তব্য করেছিলেন। কিন্তু এরপর রাজ্যের মুখ্যমন্ত্রীকে অশ্লীল মন্তব্য করায় গ্রেফতার হয়েছেন তিনি। কিন্তু এই বিষয়ে এবার নাম জড়ালো প্রসেনজিৎ চ্যাটার্জির (Prosenjit Chatterjee)।

আসলে ‘বাইশে শ্রাবণ’ ছবিতে বিখ্যাত অভিনেতার মুখ থেকে গালাগালি শুনে চমকে গিয়েছিলেন দর্শকরা। এবার অবশ্যই তিনি চরিত্রের প্রয়োজনে এইসমস্ত গালি দিয়েছিলেন কিন্তু সেই নিয়ে বিতর্ক শুরু হয়েছে এখন। রোদ্দুর রায়কে ঘিরে চলা বিতর্কের মাঝে প্রশ্ন উঠছে তিনি কি আবার ঐরকম কোনো চরিত্রে অভিনয় করবেন? কি বললেন তিনি?

সম্প্রতি এক সাক্ষৎকারে প্রসেনজিৎ কে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি প্রথমেই বলেন যে, কে কী কারণে গ্রেফতার হয়েছে সেই সম্পর্কে তিনি অবগত নন। তবে সরকারের ইচ্ছে হলে তাকে গ্রেফতার করতেই পারেন। কথা প্রসঙ্গে এটিও উঠে আসে যে, শুধু বাইশে শ্রাবণ নয় তার ‘তিন ইয়ারি’ ছবির কথাও। তিনি বলেন যে, তার সেই ছবিটি সেন্সর বোর্ডে আটকে ছিল দীর্ঘ নয় মাস ধরে।

তবে সাক্ষাৎকার পর্ব চলাকালীনই জানা গেল যে সোশ্যাল মিডিয়াতে কতটা সক্রিয় তিনি। টলিউড  নিয়ে ট্রোলকে ঘিরেই তিনি বলেন যে, টলিউড ইন্ডাস্ট্রির লোকেরা কাজ করছে বলেই মিম বানাতে পারছেন মানুষজন। তার মতে তিনি যদি শুধুমাত্র বাইশে শ্রাবণ বা অটোগ্রাফ এর মতো ছবিতে অভিনয় করতেন তাহলে কি এই ধরনের মিম বানানো সম্ভব হতো নিন্দুকদের পক্ষে।

prosenjit

আগামীতে আসতে চলেছে তার নতুন ছবি ‘আয় খুকু আয়’। সেই ছবিরই প্রচার চালাচ্ছেন তিনি, আগামী ১৭ জুন মুক্তি পাবে তার এই ছবি। ছবিতে তিনি ‘নির্মল মন্ডল’ সিঙ্গল ফাদারের চরিত্রে অভিনয় করেছেন। তার মেয়েকে তিনি কিভাবে বড় করে তুলছেন, তারপর পৌঁছে দিচ্ছেন বিয়ের পিঁড়িতে। ছবিতে প্রসেনজিৎ এর সাথে দেখা যাচ্ছে দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত এবং রাফিয়াথ রশিদ মিথিলাকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button