শুটিং সেটে ঘুমিয়ে ঘুমিয়ে নাক ডাকত! ঋতুপর্ণার গোপন তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ

আট-ন’য়ের দশক, সিলভার স্ক্রিনে উত্থান নতুন এক জুটির। সিনেমায় প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি মানেই নির্মাতাদের লক্ষ্মী লাভ। অন্যবদ্য কেমিস্ট্রি আর দুর্ধর্ষ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে ঘর করে নিয়েছিলো এই জুটি। মাঝে বেশ কিছু সময় হারিয়ে গেলেও আবারও খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন দুজন। সম্প্রতি স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে বহুদিন পর আবার একত্রে ধরা দিলেন দুজন। গল্প-কথায় উঠে এলো পুরোনো দিনের মজার মজার সব ঘটনা।

সম্প্রতিই এই দুই হিট তারকাকে দেখা গেলো ইস্মার্ট জোড়ির মঞ্চে। সেখানেই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার বেশ কিছু মজাদার তথ্য তুলে ধরলেন টলিউডের মহানায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আশি-নব্বই এর দশকে চুটিয়ে কাজ করেছেন এই দুই তারকা। রূপোলী পর্দায় তাদের দুজনকে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকমহল। প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সেই হিট গান, ‘চোখ তুলে দেখ না…’ তে আজও নস্টালজিক হয়ে পড়েন সিনেমাপ্রেমীরা।

যাইহোক এইদিন ইসমার্ট জোড়ির মঞ্চে এসে খোদ নায়িকাকে নিয়ে এমন কিছু গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ যা শুনে রীতিমত লজ্জায় লাল হয়ে পড়েছিলো ঋতুপর্ণা। প্রসেনজিতের কথায়, ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির শুটিং চলাকালীন ঋতুপর্ণা অপর্ণা সেন পরিচালিত ‛পারমিতার একদিন’ ছবিরও শ্যুটিং করছিলেন। স্বাভাবিক ভাবেই শারীরিক পরিশ্রম একটু বেশিই হচ্ছিলো অভিনেত্রীর। সকাল থেকে ‘পারমিতার একদিন’ ছবির শুটিং সেরে রাতে ‘ শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির শুটিং করেছেন তিনি।

prosenjit c

এমতাবস্থায় শুরু হয়েছে ‘চোখ তুলে দেখো না’ গানের শুটিং। সারাদিনের ক্লান্তির পর প্রসেনজিতের পায়ের কাছে বসে গা এলিয়ে দেয় ঋতু। নিমেষের মধ্যে চোখে নেমে আসে ঘুম। রীতিমত নাক ডাকতেও শুরু করে দেন তিনি। বুম্বাদার এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যান অভিনেত্রী। প্রসেনজিতকে ধাক্কা দিয়ে বলেন, তিনি মোটেও এরকম কিছু করেননি। প্রসঙ্গত, তাদের একসাথে শেষবার দেখা গিয়েছিল ২০১৮ সালে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি দৃষ্টিকোনে। এই জুটিকে আবার একসাথে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকবৃন্দ।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button