নেচে নেচে ইস্মার্ট জোড়ি কাঁপিয়ে দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি! ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা

বাঙালি দর্শকদের কাছে হিট রোম্যান্টিক জুটি বললে প্রথমেই নাম আসে উত্তম সুচিত্রার। পরবর্তীতে এই লেগ্যাসি বহন করেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা (Prosenjit Chatterjee & Rituparna Sengupta) । দুজনে একসাথে ফাটিয়ে অভিনয় করেছেন রোম্যান্টিক সব ছবিতে। আশি এবং নব্বই এর দশকে উপহার দিয়েছেন বহু হিট সিনেমা। কিন্তু তাদের মধ্যেকার কেমিস্ট্রি যে এখনো দর্শকদের মধ্যে ঝড় তুলতে পারে সেটা আবারো প্রমাণ করে দিলেন তারা। কিন্তু তারা কি আবার একসাথে কোনো নতুন সিনেমায় অভিনয় করতে চলেছেন?

না, তাদের কোনো সিনেমা আসছে না। তারা এবার স্টার জলসার নন ফিকশন শো ইসমার্ট জোড়ি তে এসেছিলেন একসাথে। চ্যানেলের তরফ থেকে এদিন সেই প্রোমো শেয়ার করা হয়েছে। আর সেখানেই দেখা গেলো হিট জুটিকে। এদিন অবশ্য তাদের সাথে ছিলেন আরেক বিখ্যাত অভিনেত্রী বিজয়েতা পণ্ডিত। তিন তারকাই একইসাথে কোমর দোলালেন। কিন্তু প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সেই হিট গান, ‘চোখ তুলে দেখ না…’ তে দর্শকরা আবারো নস্টালজিয়া অনুভব করলেন।

এমনকি শো এর সঞ্চালক জিৎ পর্যন্ত বলে ওঠেন যে, কি সুন্দর লাগছে তাদের একসাথে। আসলে স্টার জলসার এই শো তে এদিন উপস্থিত ছিলেন রূপঙ্কর-চৈতালি, সুদীপ-পৃথা, জিতু-নবনীতা, অনীক-দেবলীনা, রাজা-মধুবনী, সম্রাট-ময়নাদের মত জুটি। আর তাদের সাথেই দেখা গেল প্রসেনজিৎ ঋতুপর্ণাকে।

প্রসঙ্গত জানিয়ে রাখি যে, চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে এর দিন নিজেদের নতুন ছবির খবর শোনান প্রসেনজিৎ ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়াতে সেই খবর শেয়ার করেন তারা। তাদের একসাথে শেষবার দেখা গিয়েছিল ২০১৮ সালে কৌশিক গঙ্গোপাধ্যায় নির্মিত ছবি দৃষ্টিকোনে। তাই আবারো বড়পর্দায় একসাথে তাদের দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button