থাই হাই স্লিট ড্রেসে জমকালো জন্মদিন সেলিব্রেশন হিয়ার, ‘পাকা পটল” কটাক্ষ নেটিজেনদের

বাংলা ধারাবাহিকে বিগত সময়ে বেশ কয়েকটি ধারাবাহিক বেশ ভালো জনপ্রিয়তা পায়। মানুষের মুখে মুখে প্রচার পেত ধারাবাহিক গুলো। এর মধ্যে অন্যতম বিখ্যাত একটু ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’ (Potol Kumar Gaanwala)। সেখানেই প্রথম দেখা যায় অভিনেত্রী হিয়া দে (Hiya Dey) কে। ধারাবাহিক থেকেই সমস্ত যশ, খ্যাতি লাভ হয় তার।

আজ সেই ‘পটল’ থুড়ি হিয়া দে ক্ষুদে অবস্থাতেই চূড়ান্ত জনপ্রিয়তা পেয়েছেন। সিনেপ্রেমীরা তাকে হিয়া দে বলার থেকে ‘পটল’ বলতেই বেশি পছন্দ করেন। একখানা সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে এলেও জনপ্রিয়তায় খামতি নেই। খুব কম সময়েই ইন্ডাস্ট্রির স্থায়ী সদস্য হয়ে উঠেছেন তিনি।

সেই ছোট্ট বয়সেই তার অভিনয় ক্ষমতায় গুণমুগ্ধ হয়েছিলেন বাঙালি দর্শকরা। সোশ্যাল মিডিয়াতে বেশ প্রশংশা পান তিনি। কিন্তু এখন দেখা যাচ্ছে পুরো উলট পুরাণ! সোশ্যাল মিডিয়াতে নজর দিলেই দেখা যায় একের পর এক ট্রোল, সমালোচনা, কটাক্ষ।

পটলের ইনস্টাগ্রাম রিল বা ভিডিও নিয়ে অনেক বিতর্ক হলেও তিনি এসবকে একেবারেই পাত্তা দেননা। নিজের মতো থাকেন তিনি। এইতো সদ্যই নিজের জন্মদিনের ছবি শেয়ার করেন তিনি। বন্ধুদের সাথে নিয়ে বিরাট আমোদ প্রমোদ করেছেন। আর তার ছবিও ছেড়েছেন সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia_dey_official)

সবে ১৪ বছর বয়স হয়েছে তার। কিন্তু তার পরেও ট্রোল যেন কমতেই চায়না। বেশ আনন্দের সাথেই নিজের জন্মদিন সেলিব্রেট করেন তিনি। পরণে ছিল নীল রঙ্গা থাই হাই স্লিট স্যাটিন পোশাক। ছবি দেখে চিনতেই পারছেন না অনেকে। তাদের মতে সেই ছোট্ট পটলের সাথে অনেক পার্থক্য রয়েছে হিয়ার।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia_dey_official)

অনেকেই তাকে পাকা ‘পটল’ ইত্যাদি বলে কটাক্ষ করেন। যদিও কোনোদিনই ট্রোলারদের কিছুই বলেননি তিনি। তবে তার ছবি নিয়ে মেতে রয়েছে নেটপাড়া। প্রসঙ্গত, তাকে শেষবার দেখা যায় ‘আলো ছায়া’তে। সেখানে এক ধর্ষিতা নাবালিকার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button