রাস্তার ধারে পড়ে অসুস্থ বৃদ্ধা, হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করালেন মানবিক পুলিশ অফিসার

বর্তমানে উত্তরপ্রদেশের পুলিশ প্রশাসন রয়েছে খবরের শিরোনামে। যোগীরাজে শেষ হয়েছে গুন্ডাদের আধিপত্য। যেখানেই নির্যাতনের ছাপ দেখা গিয়েছে, সেখানেই নেমে এসেছে বুলডোজারের ঘা। বর্তমানে সে রাজ্যের পুলিশ প্রশাসনের জন্য হাঁসফাঁস অবস্থা অপরাধীদের। এবার আরো একবার শিরোনামে উঠে এলো উত্তরপ্রদেশ পুলিশ। কিন্তু এবার নিজেদের উদারতার জন্য প্রশংসা পেলো তারা।

অনেক সময়ই পুলিশ নিয়ে সাধারণ মানুষের নিন্দের শেষ নেই, কিন্তু যোগীরাজ্যের পুলিশ যেন এর ব্যতিক্রম। পথের ধারে এক অসুস্থ অসহায় বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করালো সেখানের এক পুলিশ কর্মী। সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে যে, ঘটনাটি উত্তরপ্রদেশের হামিরপুরের। পুলিশের এই মহানুভবতায় ইতিমধ্যেই উঠেছে প্রশংসার ঝড়।

সংবাদ মাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী উত্তরপ্রদেশের হামিরপুরে রাস্তার ধারে পড়ে থাকা এক বৃদ্ধা মহিলাকে প্রথমে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করা হয়। তবে এখানেই শেষ নয়, এরপর সেই অসুস্থ বৃদ্ধাকে পুলিশকর্মীরা নিজেরাই পৌছে দিয়ে আসেন তার বাড়িতে। এই মহানুভব পুলিশ কর্মীর নাম বিকাশ যাদব। তিনি হামিরপুরের সিও সদর পদে কর্মরত। তবে এখন সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু হিসেবে তিনি রয়েছেন।

police 62720e61338f0

এক সাক্ষাৎকারে বিকাশ জানান যে, তিনি ডিউটি ​​থেকে ফিরে আসার সময় রাস্তার ধারে বসে থাকা অসুস্থ বৃদ্ধা মহিলার উপর তার চোখ পড়ে। মহিলার করুণ অবস্থা দেখে তিনি তার কাছে থেমে কথা বললেন। এসময় তিনি জানতে পারেন বৃদ্ধা প্রচন্ড অসুস্থ। এরপরই তিনি স্থির করেন তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার। এই ঘটনার জন্য পুলিশকর্মী বিকাশ যাদবের প্রশংসায় মুখর সারা নেটমাধ্যম।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button