‘মাকে ছাড়া জীবন বেকার” বাচ্চার গান শুনে আবেগে ভাসল নেটিজেনরা! কেঁদে ফেলবেন আপনিও! ভাইরাল ভিডিও

রোজই সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও ভাইরাল হয়ে থাকে, যেগুলো দেখে আমরা কখনও আনন্দ পাই, আবার কখনও মন খারাপও হয়। পশু পাখি, মানুষ এমনকি বিভিন্ন টেকনোলজির ভিডিও’ও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। সেরকমই আরো একটি ভিডিও এখন ভাইরাল নেট মাধ্যমে।

এই পৃথিবীতে নিজের সন্তানকে তার মায়ের চেয়ে বেশি ভালোবাসা কেওই দিতে পারে না। মা ছাড়া সন্তানদের জীবন পুরোপুরি ভাবে অসম্পূর্ণ। সদ্যই রিলিজ হওয়া KGF সিনেমাতেও বলতে দেখা গেছে যে, ‘এই পৃথিবীতে মায়ের চেয়ে বড় যোদ্ধা আর কেউই হয়না।’আসলে সন্তানকে সুরক্ষা দেওয়ার জন্য মায়ের আগে কেও আসতে পারে না। এই নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে মায়ের ওপর একটি আবেগঘন ভিডিও।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি শিশু তার মায়ের কথা ‘মা বিনা জিন্দেগি আধুরি’ গানটি গাইছে। এবং এসময়ই তার আঁখিযুগল অশ্রুসিক্ত হয়ে পড়ে। ভিডিওটি দেখে আবেগাপ্লুত সারা নেট মাধ্যম। আসলে ভাইরাল হওয়া ভিডিওতে শিশুটিকে কাঠের তক্তায় বসে গান গাইতে দেখা যায়। শিশুটির চোখে রয়েছে জল। এবং শিশুটির হাতে রয়েছে একটি বস্তা। মাকে স্মরণ করে গাইছেন ‘মা বিনা জিন্দেগি আধুরি’ গানটি। শিশুটি যেভাবে গানটি গেয়েছে তা শুনে মানুষ আবেগে ভাসছে মানুষ।

এই গানটির রচয়িতা ভোজপুরি সুপারস্টার খেসারি লাল। এই গান গাইতে গাইতে আবেগাপ্লুত হয়ে পড়েন খেসারি লাল নিজেই। তার গানের মধ্যে ছিল একটা বেদনার সুর। সেই একই কষ্ট নিয়ে একই আবেগ নিয়ে গানটি গাইছে শিশুটি। বেনারসি বিটস নামের এক ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করেছেন। ইতিমধ্যে সেই ভিডিওতে প্রচুর শেয়ার, লাইক ও কমেন্ট হয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button