ভক্তদের নজর এড়াতে পারলেন না অরুণিতা, পবনদীপ! সোশ্যাল মিডিয়ায় ‘ফাঁস” হল ছবি

কলকাতাঃ সনি টিভির গানের বিখ্যাত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল 12 সমাপ্ত হয়েছে অনেক দিন হয়ে গিয়েছে। এরপর থেকেই এই শোয়ের বিজয়ী এবং প্রথম রানার আপ পবনদীপ রাজন (Pawandeep Rajan) এবং অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) প্রতিনিয়ত শিরোনামে রয়েছেন। শো চলাকালীন সবাই উভয়ের রসায়ন থেকে তাদের সম্পর্কের অনুমান করেছিল। যাইহোক, প্রতিবার তারা দুজনেই এই জিনিসটি এড়িয়ে যান এবং একে অপরকে তাদের ভাল বন্ধু বলেই পরিচয় দেন।

অরুণিতা কাঞ্জিলাল এবং পবনদীপ রাজন বর্তমানে আমেরিকায় রয়েছেন। সেখানে তাদের অনেকগুলি লাইভ শো অনুষ্ঠিত হবে কিন্তু ব্যস্ত সময়সূচীর মধ্যেও তারা উভয়ই নিজেদের মধ্যে সময় কাটাচ্ছেন। পাশাপাশি, নেটিজেনরাও আবারও একই জিনিসের বারবার পুনরাবৃত্তি করে বলছে যে, তাদের মধ্যে কিছু না কিছু একটা আছে।

উল্লেখ্য, ড্রামার তুষার কামরা তাদের উভয়ের সাথে ক্লিক করা ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এই ছবিতে দুজনের কেমিস্ট্রি স্পষ্ট দেখা যাচ্ছে। নেটিজেনরা ‘ডাল মে কুছ কালা হেয়”-র গন্ধ পাচ্ছেন, কারণ অরুণিতা এবং পবনদীপ একই পোশাকে তাদের একক-একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তবে দুজনেই ভক্তদের জানতে দেননি যে দুজনেই একসঙ্গে সময় কাটাচ্ছেন। তবে, কথায় আছে না … প্রেম ভালবাসা শত চেষ্টা করলেও লুকানো যায় না।

ভক্তরা যখনই অরুণিতা এবং পবনদীপের ফাঁস হওয়া ছবিগুলির লক্ষ্য করে, তখনই তারা আনন্দে আত্মহারা হয়ে ওঠে। অরুণিতা ও পবনদীপের রসায়ন দেখে নেটিজেনরা খুব খুশি। আসলে কিছু সময় আগে খবর প্রকাশ্যে এসেছিল যে, অরুণিতা কাঞ্জিলালের বাবা তার এবং পবনদীপের সঙ্গ পছন্দ করেন না। এই কারণে একটি মিউজিক ভিডিও থেকেও নিজেকে সরিয়ে নেন অরুণিতা।

 

View this post on Instagram

 

A post shared by Tushar Kamra (@tusharkamra)

#Arudeep যে ছবিগুলি সামনে এসেছে তা দেখার পরে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘দুইজনকে একসাথে খুব ভাল লাগছে।’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘ইয়ে হুই না বাত… মেরে অরু কা দীপ…’।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button