একটি সিনেমার জন্য কত টাকা নিতেন পার্থর বান্ধবী অর্পিতা, শুনলে চোখ কপালে উঠবে

পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা! শনিবারই তার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে ২২ কোটি উদ্ধার করেছে ED। তবে সেখানেই শেষ নয়, এরপর তার বেলঘরিয়ার ফ্ল্যাটে ২৯ কোটি টাকার নগদ টাকা উদ্ধার করেন গোয়েন্দারা।

শুধু টাকা নয়, রয়েছে বৈদেশিক মুদ্রাও, একই সাথে উদ্ধার প্রচুর পরিমাণ সোনার গয়না। তবে বিপুল সম্পদ ছাড়াও অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে দুটি সেক্সটয়। তার বেলঘরিয়ার ফ্ল্যাটের ওয়ার্ডরোব থেকে সেক্সটয় দুটিকে উদ্ধার করেন ED এর গোয়েন্দারা। আর সেই নিয়ে হাসাহাসিতে মেতেছে সারা বাংলা। তবে এই এত বিপুল রাশি যার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে সেই অর্পিতার অভিনেত্রী হিসেবে কত পারিশ্রমিক ছিল জানেন কী?

অর্পিতার ছবির পরিচালক অনুপ সেনগুপ্ত বলেন যে, “সত্যি বলতে কখনও ওকে সেভাবে দেখিনি। এমনকী টাকা পয়সা নিয়ে কখনও জোরাজুরি করতে দেখনি। লোভ ছিল না। এখন খবর দেখে আমি চমক যাচ্ছি আমার সত্যি বলতে খারাপও লাগছে।”

প্রসঙ্গত অভিনেতা বনি সেনগুপ্তের বাবা অনুপ সেনগুপ্তের সাথে তিনটি ছবিতে অভিনয় করেন অর্পিতা মুখোপাধ্যায়। সিনেমাগুলি থেকে প্রাপ্ত অংকের রাশি শুনলে বিস্মিত হবেন আপনিও। জানা যায় যে, মামা ভাগ্নে ছবির থেকে অর্পিতা ১৫ হাজার টাকা পেয়েছিলেন। এরপর বাংলা বাঁচাও ছবির থেকে রোজগারের পরিমাণ ছিল ১৫ থেকে ২০ হাজারের মধ্যে। ২০ হাজার টাকা নিয়েছিলেন রাজনন্দিনী ছবির জন্য। আর রাহুল-প্রিয়াঙ্কার প্রতিদ্বন্দ্বী ছবিতে একটি ক্যামিও রোলে তিনি নেন ১০ হাজার টাকা মতো।

তবে তিনি কেমন অভিনয় করতেন প্রসঙ্গে অনুপবাবু বলেন, “অভিনেত্রী হিসেবে আলাদা করে কী বলবে খুব যে ভালো তা নয় খুব খারাপ নয় মোটামুটি আর কি, তবে কথা শুনত মেয়েটা। অনেক বকাবকি করেছি কখনও পালটা জবাব দেয়নি।”

arpita

তবে অর্পিতা যে বেলঘরিয়ার বাসিন্দা সেই ব্যাপারে জানতেন না তিনিও। এ প্রসঙ্গে অনুপ সেনগুপ্ত জানান যে, “ও বেলঘরিয়া থাকত জানতাম না বলত বরানগরের দিকে থাকে। তবে ও খুব তাড়াতাড়ি কথা বলত। সেটা অবশ্য শিখিয়ে পড়িয়ে নিলে শুনত। তিনটি ছবি করেছিলাম শেষ ছবিটা ছিল ২০১২ সালে তারপর তো যোগাযোগ কমে যায়। মাঝে একাবার ফোন করেছিল কোন কাজ আছে কি না জানতে চেয়ে। কিন্তু ইন্ডাস্ট্রিতে না থাকলে যা হয় আউট অফ সাইট আউট অফ মাইন্ড।”

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button