নতুন বছরের শুরুতে এই রাশিগুলির খুলবে কপাল, এসব রাশির মাথায় পড়বে বাজ! রইল রাশিফল

নতুন বছরের (2024) প্রথম সপ্তাহ শুরু হতে হয়ে গিয়েছে। এই সপ্তাহটি ১ থেকে ৭ জানুয়ারি পর্যন্ত হতে চলেছে। এই সপ্তাহে অনেক রাশির (Astrological sign) লোকেরা আর্থিক সুবিধা পাবেন এবং কিছু রাশির লোকেরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক আপনার রাশিচক্রের জন্য এই নতুন সপ্তাহটি কেমন কাটবে।

মেষ রাশি

   

বছর চলে যায় এবং আসন্ন নতুন বছর আপনার জন্য কিছু উত্থান-পতন আনতে পারে। আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার ফলাফল প্রত্যাশার চেয়ে কম হতে পারে, যার কারণে আপনার মন কিছুটা উদ্বিগ্ন এবং হতাশ থাকতে পারে। যাইহোক, এই পরিস্থিতি দীর্ঘস্থায়ী হবে না এবং আপনি আপনার ক্যারিয়ার, ব্যবসা এবং জীবনকে ট্র্যাকে ফিরে আসতে দেখবেন। এই পরিস্থিতিতে, আপনাকে পরিণতি সম্পর্কে চিন্তা না করে আপনার কাজের দিকে মনোনিবেশ করতে হবে।

বৃষ

সপ্তাহের শুরুটা ভালোই কাটবে এই রাশির জাতক জাতিকাদের। আপনি আপনার ক্যারিয়ার-ব্যবসা সম্পর্কিত বহু প্রতীক্ষিত সুসংবাদ পেতে পারেন। চাকুরিজীবিরা কাঙ্ক্ষিত জায়গায় বদলি এবং পদোন্নতি পেতে পারেন, অন্যদিকে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া লোকেরা কিছু সুসংবাদ পাবেন। ব্যবসায়ীরা বড় সুবিধা পেতে চলেছেন। আপনি আপনার হাতে কিছু বড় কাজ পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি আরাম সম্পর্কিত কিছু পাবেন, যা আপনার মনকে খুশি করবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে পুরোপুরি অনুকূল।

মিথুন

সপ্তাহের শুরুটা খুব শুভ হবে আপনার। আপনার কাজ সময়মতো এবং সঠিকভাবে সম্পন্ন হবে, যা আপনার মনকে খুশি করে দেবে। আপনাকে দ্বিগুণ শক্তি নিয়ে কাজ করতে দেখা যাবে এবং আপনি আপনার পছন্দসই বন্ধু এবং সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন। নতুন বছরে চাকরিজীবীদের জন্য বাড়তি আয়ের উৎস তৈরি হবে এবং তাদের সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। পৈতৃক সম্পত্তি অর্জন হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে ক্যারিয়ার-ব্যবসা সম্পর্কিত ভ্রমণের সম্ভাবনা থাকবে। আপনি যদি বিদেশে ক্যারিয়ার গড়ার চেষ্টা করছেন তবে আপনি এই বিষয়ে ভাল খবর পাবেন।

rashifal

কর্কট

সপ্তাহের শুরুটা মিশ্র হতে চলেছে। আবেগে ভারাক্রান্ত হয়ে ক্যারিয়ার এবং ব্যবসা সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত, অন্যথায় আপনাকে পরে আফসোস করতে হতে পারে। এই সময়ের মধ্যে কাগজ সম্পর্কিত কাজগুলি সাবধানতার সাথে মোকাবেলা করুন। খরচ বাড়বে। এই সময়ে আপনাকে কিছু ঘরোয়া সমস্যার ও মুখোমুখি হতে হতে পারে, যার কারণে আপনার মনে চাপ পড়বে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে পারে। আপনার প্রেমের সঙ্গীর সাথে কিছু ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে, যার কারণে আপনার মন কিছুটা দুঃখিত এবং উদ্বিগ্ন থাকতে পারে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহান্ত কিছুটা কঠিন হতে পারে।

সিংহ

সপ্তাহের শুরুতে, ভাগ্য পুরোপুরি অনুকূল থাকবে আপনার। আপনি কিছু ভাল খবর পেতে পারেন, যা পরিবারে সুখের পরিবেশ তৈরি করবে। আপনি অফিসে কোনও বড় দায়িত্ব পেতে পারেন। নতুন চাকরির খোঁজ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। বাজারে আটকে থাকা টাকা খুঁজে পাওয়া যাবে। ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। খরচ বাড়বে।

কন্যা রাশি

সপ্তাহের শুরুটি খুব শুভ হতে চলেছে। বন্ধু বা বিখ্যাত ব্যক্তিদের সহায়তায়, আপনার থমকে থাকা কাজের নিষ্পত্তি ঘটবে। এই সময়ের মধ্যে, আপনি কোনও প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছে আটকে থাকা অর্থ পেতে পারেন। ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি একটি বড় চুক্তি পেতে পারেন। চাকুরীজীবি ব্যক্তির জন্য অতিরিক্ত আয়ের নতুন উৎস তৈরি হবে এবং তার ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পাবে।

তুলা রাশি

সপ্তাহের শুরুর দিকে কোনও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার সময় আপনাকে মেজাজ হারানো এড়াতে হবে। আপনি অফিসে কিছু কাজ সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন এবং এই সময়ে আপনার বিরোধীরাও সক্রিয় থাকতে পারে তবে আপনি আপনার পছন্দসই বন্ধু এবং সিনিয়রদের সহায়তায় সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ীকে তার ব্যবসা করার পদ্ধতিতে আমূল পরিবর্তন আনতে হতে পারে। কোনো শত্রু আপনার ক্ষতি করতে পারে।

বৃশ্চিক রাশি

কেরিয়ারে অগ্রগতি হবে। আচমকা টাকা পেতে পারেন। বিয়ের কথা পাকা হতে পারে। বাড়তি কথা বলার কারণে শত্রুর সংখ্যা বাড়তে পারে এই রশিদ জাতক জাতিকাদের।

ধনু: সপ্তাহের শুরুতে, ভ্রমণের যোগ তৈরি হচ্ছে। অর্থ বা উপহার পেতে পারেন। ক্যারিয়ারে সামান্য পরিবর্তন আসতে পারে। নতুন গাড়ি কিনতে পারেন। আপনি কোনও পুরানো বন্ধুর সাথে দেখা করবেন। বিবাহিত জীবনের জন্য এই সময়টি ভাল। মানসিক শান্তি পাবেন।

মকর রাশি: এই সপ্তাহে মানসিক দুশ্চিন্তা থাকবে। আপনি ক্যারিয়ারে একটি নতুন সুযোগ পাবেন। আপনি মানসিকভাবে দুর্বল হতে পারেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। কাউকে টাকা ধার দেবেন না। আপনি যদি ব্যবসায়ী হয়ে থাকেন তাহলে ভালো খবর পাবেন ।

কুম্ভ – আপনি ধীরে ধীরে কঠিন সময় থেকে বেরিয়ে আসবেন। ছোট খাটো বিষয় নিয়ে চিন্তা করবেন না। সম্পত্তি সম্পর্কিত ব্যয় হতে পারে। বিদেশ থেকে পুরনো বন্ধুর ফোন পেতে পারেন। যানবাহন চালানোর সময়ে সতর্কতা অবলম্বন করুন।

মীন রাশি – এই সপ্তাহে কাজের চাপ থাকবে। আকস্মিক ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। প্রেমের বিষয়ে বিভ্রান্তি থাকবে। নতুন পড়াশোনা বা কোর্স করার জন্য সময়টি ভাল। নতুন কাজের সন্ধান পেতে পারেন।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর