সৌরভের বাড়িতে চোর, চুরি গেল মূল্যবান জিনিস! হাত পা কামড়াচ্ছেন প্রাক্তন BCCI প্রেসিডেন্ট

ফের একবার শিরোনামে উঠে এলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং বিসিসিআইয়ের (Board of Control for Cricket in India) প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এবার তার নিজের বাড়ি থেকেই খোয়া গেল এক মহা মূল্যবান জিনিস। তিনি স্বপ্নেও হয়তো কল্পনা করতে পারেননি যে এমনটাও ঘটতে পারে।

এমনিতে বর্তমান সময় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ির অবস্থা ভালো যাচ্ছে। না একের পর এক বিপর্যয় যেন তার পরিবারের নেমেই আসছে। সম্প্রতি গুরুতর অসুস্থ অবস্থায় তার মাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সৌরভের মাকে নিয়ে উদ্বেগের শেষ নেই। মাঝেমধ্যেই সৌরভকে তাঁর মাকে নিয়ে আবেগঘন পোস্ট করতে দেখা যায়। এরই মাঝে ঘটে গেল আরও এক ধাক্কাদায়ক ঘটনা। যা শুনে সকলেই কার্যত থ হয়ে গিয়েছেন।

   

প্রাক্তন BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় কলকাতার বেহালায় তাঁর বাড়িতে চুরির শিকার হয়েছেন বলে জানা গেছে। গত ১১ ফেব্রুয়ারি ঠাকুরপুকুর থানায় প্রাক্তন ভারত অধিনায়ক অভিযোগ দায়ের করার পরে ঘটনাটি প্রথম প্রকাশ্যে আসে। এদিকে অভিযোগ পাওয়ার পর পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে, তবে ফোনটির সন্ধান পাওয়া গেছে কিনা তা এখনও স্পষ্ট নয়।

এক রিপোর্ট অনুযায়ী, সৌরভ গাঙ্গুলি ২টি 5G সিম কার্ডের সাপোর্ট সহ এতদিন ১.৬ লক্ষ টাকার স্মার্টফোন ব্যবহার করছিলেন। সৌরভ জানিয়েছেন, “আমার মনে হয় আমার ফোনটি বাড়ি থেকে চুরি হয়ে গেছে। ফোনটি শেষ দেখেছিলাম ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১১টার দিকে। আমি ফোনটি খোঁজার চেষ্টা করেছি কিন্তু খুঁজে পাইনি। আমার ফোন নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন। কারণ ফোনটিতে একাধিক কন্ট্যাক্ট নাম্বার এবং ব্যক্তিগত তথ্য ও অ্যাকাউন্টের অ্যাক্সেস থাকে। অনুরোধ করছি, ফোনটি খুঁজে বের করুন বা যথাযথ ব্যবস্থা নিন।” নিজের ফোনে থাকা ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সম্পর্কিত খবর