অবিশ্বাস্য হলেও সত্যি! মাত্র ৯০ হাজারে Royal Enfield-র বাইক, নয়া বছরে দুর্দান্ত অফার সংস্থার

আপনিও কি বাইক (Motorcycle) লাভার? তাহলে আপনার জন্য রইল একটি বাম্পার সুখবর। নতুন বছর এসে গিয়েছে। আর এই নতুন বছরে আপনি একপ্রকার জলের দরে আপনার ড্রিম বাইক ঘরে তুলতে পারবেন। ইএমআই হবে মাত্র ২৭৯০ টাকা।

বাইকপ্রেমী অথচ Royal Enfield বাইক পছন্দ করেন না এমনটা হতেই পারে না। বাইক প্রেমীদের মধ্যে এই বাইকের জনপ্রিয়তা একদম শিখরে রয়েছে। এদিকে বাইক লাভার্সদের কথা ভাবনা চিন্তা করে এই কোম্পানি নিজেদের একের পর এক নতুন মডেল এনে শোরগোল ফেলে দিচ্ছে। তবে এইবার কোম্পানি একটি দুর্দান্ত অফার এনেছে, আর এই অফারের কথা শুনে বাইক লাভারদের রাতের ঘুম উড়ে গিয়েছে কার্যত।

   

আপনিও যদি কলকাতা শহরের বাসিন্দা হয়ে থাকেন এবং Royal Enfield বাইক পছন্দ করে থাকেন তাহলে এই খবর শুনে আপনি খুশিতে লাফাবেন। এবার মাত্র ৯০ হাজারেই আপনি কিনে ফেলতে পারবেন Bullet-350। বিশ্বাস করতে পারছেন না নিজের কানকে? কিন্তু এটাই একদম দিনের আলোর মতো সত্যি।

সংস্থাটি পুরানো বাইকগুলির জন্য একটি নতুন REOWN নামের কোম্পনি শুরু করেছে। এর মাধ্যমে রয়্যাল এনফিল্ড সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি করবে। জেনে নিন কোন কোন বাইক আপনি অনেক দামে কিনতে পারবেন…

royal enfield bullet

১) Thunderbird 500। এর দাম পড়বে ১,৩০ লাখ টাকা। ৬ হাজার ৫০০ কিলোমিটার পর্যন্ত চলেছে এই বাইক।

২) এরপর আসা যাক Thunderbird 350 X- এর দামের কথায়। এই বাইক আপনি ঘরে তুলতে পারেন ১ লাখ ৩৫ হাজার। যা চলেছে মাত্র ২২ হাজার ৮৩৯ কিলোমিটার।

৩) সবথেকে বড় কথা, আপনি মাত্র ৯০ হাজার টাকায় কিনে ফেলতে পারেন Bullet-350। পেয়ে যাবেন ইএমআই অপশন। এর জন্য আপনাকে মাস প্রতি খরচ করতে হবে মাত্র ২৭৯০ টাকা। চলেছে মাত্র ১৭ হাজারের কিছু বেশি।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর