রবিবার হাওড়া থেকে অজস্র লোকাল ট্রেন বাতিল করল রেল

আপনিও কি আজ রবিবার ছুটির দিনে বাড়ি থেকে বেরনোর পরিকল্পনা করছেন? বিশেষ করে ট্রেনে  করে কোথাও যাওয়ার পরিকল্পনা করছেন? তাহলে ভুলেও বেরোবেন না বাড়ি থেকে। কারণ বড়সড় বিপদের মুখে পরতে পারেন। জানা গিয়েছে, আজ এক ধাক্কায় বহু ট্রেন বাতিল করে দিয়েছে পূর্ব রেল। হ্যাঁ ঠিকই শুনেছেন।

আজ হাওড়া ডিভিশনের একের পর এক ট্রেন বাতিলের ঘোষণা করে দিয়েছে। এদিকে আজ রবিবার ব্রিগেডে তৃণমূলের হাইভোল্টেজ জনসভা রয়েছে। ইতিমধ্যে এই সমাবেশে যোগ দেওয়ার জন্য বহু মানুষ বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন। ট্রেনে, বাসে কিংবা নৌকা করে কাতারে কাতারে মানুষ আসছেন ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভায় যোগ দিতে।

   

তবে যারা ট্রেনে করে শহর থেকে বাইরে বা বাইরে থেকে শহরে আসতে চাইছেন তাদের হয়রানির শেষ নেই। কারণ আজ পূর্ব রেলের তরফে হাওড়া ডিভিশনের ২৮টি লোকাল ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। ফলে স্বাভাবিকাভাবেই মাথায় হাত পড়েছে মানুষের। রেলের হাওড়া ডিভিশনের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে এই বিজ্ঞপ্তিতে কী লেখা রয়েছে? তাহলে আপনাদের জানিয়ে রাখি, লিলুয়া স্টেশনে ফুট ওভারব্রিজ নির্মাণের কাজ চলছে। ফলে আজ রবিবার সংশ্লিষ্ট লাইনে বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে কাজ চলবে। আর এই কাজ চলার কারণে রবিবার ছুটির দিনে হাওড়া-বর্ধমান শাখায় ২৮টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

Local train

এদিকে এহেন ঘটনাকে ঘিরে ইতিমধ্যে রাজনৈতিক টানাপোড়েন অবধি শুরু হয়ে গিয়েছে। তৃণমূল নেতৃত্বর অভিযোগ, বিজেপির প্ররোচনাতেই এমন সিদ্ধান্ত নিয়েছে রেল।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর