ধনু রাশিতে বুধের গমন! রাজযোগে চমকাবে ভাগ্য, বিপুল আয় বৃদ্ধির হবে এই ৫ রাশির

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুযায়ী, বুধ গ্রহকে (Budh) অন্যান্য গ্রহের যুবরাজ বলা হয়। এই বুধ বুদ্ধিমত্তা, জ্ঞান, আরও ভালো যুক্তি ক্ষমতা এবং ভাল যোগাযোগ দক্ষতার প্রতীক। বুধ ২৮ শে ডিসেম্বর বৃশ্চিক (Scorpio) রাশিতে ফিরে আসার সময় পশ্চাদমুখী হয়ে এসেছে। বুধ ২০২৪ সালের ২ জানুয়ারিতে মার্গি এসেছে। এখন এই গ্রহ ৭  রাশি পরিবর্তন করে ধনু রাশিতে ভ্রমণ করবে বলে দাবি করেছেন জ্যোতিষবিদরা।

বুধের (Mercury) এই ট্রানজিট হবে ৭ জানুয়ারি রাত ১০টা ৪ মিনিটে। ১ ফেব্রুয়ারি পর্যন্ত বুধ এই রাশিতে থাকবে। বুধের এই স্থানান্তর ধনু রাশিতে বুধদিত্য রাজ যোগ গঠন করবে। এই শুভ যোগ কিছু রাশির জন্য অত্যন্ত শুভ ফলাফল বয়ে আনবে বলে জানা যাচ্ছে। তাহলে জেনে নিন এই রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির ওপর বড় প্রভাব ফেলবে?

কোন কোন রাশির ওপর প্রভাব ফেলবে?

   

প্রথমেই আসা যাক মেষ রাশির কথায়। বুধাদিত্য রাজ যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের প্রচুর উপকারে লাগবে। এই যোগের শুভ প্রভাবে এই রাশির লোকেরা সম্মান এবং খ্যাতি পাবেন। আপনি আপনার ক্যারিয়ারে এগিয়ে যাবেন এবং আপনার লক্ষ্য অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এই রাশির লোকেরা যারা চাকরি বা ব্যবসায় করছেন, তাদের উপার্জন বৃদ্ধি পাবে। মেষ রাশির লোকেরা এই শুভ যোগের খুব ইতিবাচক ফলাফল পাবেন। আপনি কিছু বড় সাফল্য পেতে পারেন।

মিথুনঃ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বুধাদিত্য রাজ যোগ খুব ভাল হতে চলেছে। আপনি এর শুভ প্রভাব থেকে আর্থিক উন্নতি ঘটবে আপনার। ব্যবসার সঙ্গে জড়িত থাকা ব্যক্তিরা একটি বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন। সম্পর্ক মজবুত হবে। এই রাশির জাতক-জাতিকাদের তাদের সঙ্গীর সাথে সম্পর্ক দৃঢ় হবে। আপনি কেরিয়ারে বিশেষ সাফল্য পাবেন। এই রাশির লোকদের বাড়িতে সুখ আসবে। বুধাদিত্য রাজ যোগ মিথুন রাশির জাতকদের একটি সুখী জীবন এবং ঐশ্বর্য দেবে।

কন্যাঃ কন্যা রাশির জাতক-জাতিকাদের কাছে বুধ হলেন ভগবানের সমান। বুধাদিত্য যোগ কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে এই সময়ে। এই রাশির লোকেরা কয়েক দিনের মধ্যে অফিসে একটি বড় স্থান পেতে পারেন। আপনি অর্থ উপার্জনের অনেক নতুন সুযোগ পাবেন। আপনার আর্থিক পরিস্থিতি আগের চেয়ে শক্তিশালী অবস্থানে থাকবে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

সিংহ: একাডেমিক কাজে প্রচুর সাফল্য পাবে শিক্ষার্থীরা। অতীতের বিনিয়োগ থেকে অর্থ উপার্জন হবে। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে ঝুলে থাকা কাজগুলি সফল হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর