এই ছবিতে ‘YOUR”-র মাঝে লুকিয়ে একটি ‘YORE”! ১০ সেকেন্ডে খুঁজে পেলেই আপনি জিনিয়াস

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অপটিক্যাল ইলিউশন (Optical Illusion) খেলায় বিশাল আগ্রহী। বিভিন্ন অপটিক্যাল ইলিউশন প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়। একমাত্র তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন মানুষই সেই ইলিউশনের সঠিক জবাব দিতে পারেন। আজ তেমনই এক ইলিউশন নিয়ে এসেছি আপনার সামনে।

এছাড়াও অপটিক্যাল ইলিউশন আরও জ্ঞান ও বুদ্ধি বৃদ্ধিতে সহায়তা করে। ধাঁধা, আর্টওয়ার্ক, ব্রেইনটিজার এবং ভিজ্যুয়াল ইলিউশন সবই অপটিক্যাল ইলিউশনের উদাহরণ। আমাদের কাছে এখন আপনার জন্য আরও একটি অনন্য এবং শ্বাসরুদ্ধকর অপটিক্যাল ইলিউশন রয়েছে।

আজ আমরা আপনাদের জন্য এমনই একটি ছবি নিয়ে এসেছি যেখানে আপনাকে একগাদা ‘YOUR” এর মাঝে ‘YORE” শব্দটিকে খুঁজতে হবে। আগে থেকেই বলে দিই যে, রীতিমতো কালঘাম ছুটে যাবে এই ধাঁধার কারণে।

কিছু কিছু সময় সহজ হওয়ার কারণে অনেকেই উত্তর দিতে পারেন, কিন্তু এমনও কিছু সময় আসে যখন ৯৯ শতাংশ মানুষ প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননা। আর তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সেখানে অনেক গুলো YOUR লেখা রয়েছে। তারমধ্যে YORE শব্দটিকে খুঁজে বের করতে হবে।

এই অপটিক্যাল ইলিউশনের জন্য ১০ সেকেন্ড সময় পাবেন আপনি। সময়ের মধ্যে উত্তর দিতে পারলে আপনার একাগ্রতা নিয়ে সন্দেহের কোনো জায়গাই থাকেনা। আসলে ভালো পর্যবেক্ষণ ছাড়া YORE খুঁজে পাওয়া অসম্ভব। ছবির দিকে ভালভাবে লক্ষ্য করুন।

your ilu

খুঁজে না পেলে আমরা আপনাদের জানিয়ে দিচ্ছি। ছবিটির দিকে লক্ষ্য করুন। সেখানে লাল রঙয়ের মধ্যে YORE শব্দটিকে চিহ্নিত করে দিয়েছি আমরা। কিন্তু 10 সেকেন্ডের মধ্যে নিজের থেকে খুঁজে বের করতে পারলে আপনি মশাই সুপার জিনিয়াস।

your ans 64717d020b06380275121 900