যাই করি, লোকের কটাক্ষ শুনতেই হয়! বিস্ফোরক নুসরত, ভিডিওর মাধ্যমে ধুয়ে দিলেন ট্রোলার্সদের

টলিউডের লাস্যময়ীরা যেমন পুরুষ হৃদয়ে আগুন জ্বালিয়েছেন, তেমনই বিতর্কে থাকতেও তারা বেশ পারদর্শী। শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) হোক বা নুসরত জাহান (Nusrat Jahan), বিতর্ক তাদের সর্বক্ষণের সঙ্গী। বিতর্কের মধ্যেই তারা বাঁচেন। এবার শ্রাবন্তীকে নিয়ে কিছু না হলেও নুসরত খবরে এসেছেন।

বর্তমান সময়ে তো এমন হয়েছে যে, বিতর্ক এবং নুসরত একে অন্যের পরিপূরক হয়ে উঠেছেন তারা। বিগত কয়েক বছরে বিভিন্ন বিষয়ে নাম জড়িয়েছে নুসরতের। অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন তিনি। শাসকদলের সাংসদ পদে ভোটে জিতে সংসদ ভবনে দেখা গিয়েছে তাদের।

নুসরত সম্পর্কে একটা কথা সবাই জানেন যে, তিনি স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। সে পার্কস্ট্রিট কাণ্ডই হোক অথবা বিবাহিত হওয়ার পরেও যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক। সবকিছু নিয়েই মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। কোনোদিনই নিজের মতামত জানাতে পিছপা হননি তিনি।

আর এই স্বভাবের জন্য কম বিতর্ক হয়নি তাকে নিয়ে। টুইটার থেকে ফেসবুক, সমস্ত সামাজিক মাধ্যমেই নুসরতকে নিয়ে সমালোচনায় ভরে ওঠে। ট্রোল, সমালোচনা, কটাক্ষের শিকার হলেও তিনি নিজের লক্ষ্যের প্রতি অবিচল। সেকথা আবারো একবার মনে করালেন অভিনেত্রী।

এক নয়া ভিডিওতে তাকে দেখা যাচ্ছে নবরূপে। কালো রাতপোশাক এবং রোদচশমা পরে এক নয়া ভিডিওতে দেখা গিয়েছে তাকে। সেখানে তিনি বলছেন, ‘‘যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই।’’ সেখানে এই সমস্যার বিধানও দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

নুসরত জানিয়েছেন যে, ‘‘সব সময় মনে করবেন, আমি একদম ঠিক কাজ করছি।’’ এটা আবার তার ভিডিওর ক্যাপশনেও পোস্ট করা হয়। যদিও ছেলে এবং যশকে নিয়ে রীতিমত সংসারি নুসরত, তবুও এই মন্তব্য নিয়ে বিতর্ক তার পিছু ছাড়ছে না।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button