অর্পিতার সঙ্গে চুটিয়ে রোম্যান্স! ভাইরাল ভিডিও নিয়ে প্রথমবার মুখ খুললেন মহানায়ক সোহম চক্রবর্তী

মাত্র কয়েকদিন আগের কথা, অ-পা অর্থাৎ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita) এবং পার্থ চট্টোপাধ্যায় নিয়ে সারা বাংলা গরম ছিল। রাজ্য তোলপাড় হয়ে ওঠে এসএসসি দূর্নীতি সামনে আসায়। তবে আপনি কী জানেন যে, পার্থর বান্ধবী অর্পিতার কেরিয়ার শুরু হয় অভিনয় দিয়ে। বিভিন্ন জায়গায় কাজ করলেও, সদ্য মহানায়ক সম্মান পাওয়া সোহম চক্রবর্ত্তীর (Soham Chakraborty) সাথেও অভিনয় করেছেন তিনি।

মহানায়ক’ সোহম চক্রবর্ত্তী শুধু অভিনেতা নন, তিনি একজন বিধায়কও বটেন। এদিকে অপা এর নিয়ে তদন্তে নামতেই নতুন নতুন সব তথ্য বেরিয়ে আসছে। কয়েকদিন আগে বাঙালি দর্শকদের পাগল-ছাগল বলা মহানায়ককে নাচতে দেখা গিয়েছে অর্পিতার সাথে।

মহানায়ক সোহম আর অর্পিতার নাচের ভিডিও ভাইরাল পুরো নেটমাধ্যমে। তবে এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন সোহম। কিন্তু শেষপর্যন্ত চাপের মুখে পড়ে মুখ খুললেন তিনি। এক সাক্ষাৎকারে বিভিন্ন প্রশ্নের উত্তরও দিয়েছেন। কিন্তু কী বললেন মহানায়ক সোহম?

সোহম জানান যে, ‘হ্যাঁ, অনেক দিন আগে একসঙ্গে অভিনয় করেছিলাম। আমার কেরিয়ারের একদম প্রথমের দিকের ছবি। কিন্তু একসঙ্গে অভিনয় করলেও জানা সম্ভব নয়, কে কার ব্যক্তিগত জীবনে কী করছেন।’’ সেখানে মহানায়ক এও জানান যে, ছবিতে মুখ্য অভিনেত্রীর চরিত্রে ছিলেন স্বর্ণকমল দত্ত।

আর্থিক কেলেঙ্কারি নিয়ে অর্পিতার কাছে জানতে চাইলে পোড় খাওয়া রাজনীতিকের মতো কথা বলেন তিনি। তিনি উত্তর দেন যে, এখন যেহেতু অর্পিতা-পার্থর ব্যাপারটা পুরোটাই এখন আইনাধীন, তাই নাকি সেই নিয়ে বেশি কিছু বলতে নারাজ তিনি। এছাড়া সোহম এখন প্রচুর ব্যস্ত তার আসন্ন ‘পাকা দেখা’র প্রচারে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button