গাঁজা কিনে দিত সুশান্ত সিংকে, হত মোটা টাকার লেনদেন! ১০ বছর জেল হতে পারে রিয়া চক্রবর্তীর

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অকাল মৃত্যুর পর তদন্ত শুরু হতেই প্রথমে নাম আসে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। এরপর কেটে গিয়েছে আরো প্রায় ২ বছর এখনো সেই মামলার নিষ্পত্তি সম্ভব হয়নি। গত বুধবার মাদক সংক্রান্ত মামলার চার্জশিটে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) রিয়া চক্রবর্তীর নাম পেশ করে। অবশ্য শুধু রিয়া নয়, এরসাথে তার ভাই শৌভিক সহ মোট ৩৫ জনের নাম রয়েছে ওই চার্জশিটে।

সুশান্তের সাথে যোগ থাকায় রিয়াকে আটক করে NCB। রিয়ার বিরুদ্ধে প্রধান অভিযোগ গাঁজা (Ganja) কেনার এবং সরবরাহ করার। এনসিবির তরফে জানা গিয়েছে যে, বহুবার সুশান্তকে গাঁজা সরবরাহ করেছিলেন রিয়া। শুধু তাই নয় গাঁজা কেনাবেচার জন্য বিরাট অংকের টাকার আদানপ্রদানের অভিযোগও রয়েছে রিয়ার বিরুদ্ধে। সেখানে রিয়া চক্রবর্তী দোষী প্রমাণিত হলে তাকে ১০ বছরের বেশি কারাদণ্ডে দণ্ডিত হতে পারে।

প্রসঙ্গত এর আগে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাকে গ্রেফতার করে এনসিবি। মাদক সংক্রান্ত মামলায় গ্রেফতার হওয়ার ১ মাস পর তাকে জামিন দেয় কলকাতা হাইকোর্ট। যদিও তার বিরুদ্ধে দেশের জনগণের ক্ষোভ অত্যন্ত বেড়ে যায়। আর এই সময়েই বলিউডের মধ্যেকার স্বজনপোষণ নিয়েই বহু কথা উঠতে থাকে।

rhea chakraborty instagram photo

প্রসঙ্গত, গত ২০২০-র ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রাতে সুশান্তের নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। তারপরই মাদক যোগের সম্ভাবনা থাকায় তদন্তে নেমে এনসিবি। তবে দেশের জনগণ অবশ্য সিবিআই (CBI) তদন্তের দাবি করতে থাকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button