মাসে 75GB ডেটা, ৩০০ দিনের ভ্যালিডিটি! Jio-Airtel কে ধরাশায়ী করতে দারুণ অফার BSNL-র

এবার দেশের রাষ্ট্রায়ত্ত সংস্থা BSNL (Bharat Sanchar Nigam Limited) নিজেদের আর্থিক দুর্দশা কাটিয়ে উঠতে এবং পড়তি বাজারকে পুনরুদ্ধার করতে একের পর এক দারুণ সিদ্ধান্ত নিয়ে চলেছে তারা। জিও (Jio) এসে লন্ডভন্ড করে দিয়েছিল দেশের টেলিকম ইন্ডাস্ট্রিকে।

সেসময় লক্ষ লক্ষ গ্রাহক হারায় দেশের সমস্ত সংস্থাই, BSNL ও বাদ যায়নি সেই অবক্ষয় থেকে। তবে সেই দুরবস্থা কাটিয়ে উঠে এবার তারা নতুন উদ্যমে মার্কেট দখল করতে নেমে পড়েছে। এবার BSNL এর নতুন অফার শুনে ত্রাহি ত্রাহি রব Jio, Airtel এর মধ্যে। চলুন দেখে নিই সেই প্ল্যান।

গ্রাহকদের সুবিধার্থে একেবারে ৩০০ দিনের বৈধতাসহ প্রতিমাসে ৭৫ জিবি ডেটার অফার নিয়ে হাজির হয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থাটি। তাই আপনিও যদি দীর্ঘমেয়াদি প্ল্যান সহ কোনো সাশ্রয়ী প্ল্যান খুঁজছেন তাহলে BSNL এর এই অফার আপনার জন্য দারুন হবে।

চলুন একঝলকে দেখে নিই কী কী অফার করছে BSNL :

১) ৩০০ দিনের বৈধতা রয়েছে এই প্ল্যানে।
২) আনলিমিটেড ভয়েস কলিং।
৩) প্রতিদিন মিলবে ১০০ টি এসএমএস এর সুবিধা।
৪) প্রতি মাসের শুরুতে পেয়ে যাবেন ৭৫ জিবি ডেটা
৫) ডেটা লিমিট শেষ করে দিলেও ইন্টারনেট ব্যবহার করা যাবে, তবে সেক্ষেত্রে ইন্টারনেটের গতি হবে মাত্র ৭৫ কেবি প্রতি সেকেন্ড।

আগামি ৩১শে আগস্ট পর্যন্ত রইবে এই অফারটি। এই বিশেষ প্ল্যান BSNL লঞ্চ করেছে ভারতের আজাদি কী অমৃত মহোৎসব উপলক্ষে। আপনাদের বলে দিই, এই প্ল্যানটি নেওয়ার জন্য আপনাকে ২০২২ টাকা খরচ করতে হবে।

bsnl logo 1200 3

এছাড়া বিএসএনএল ব্যবহারকারীদের জন্য আরেকটি বড় খবর। অতিসত্বর শুরু হতে চলেছে BSNL এর 4G নেটওয়ার্ক। তবে এই নেটওয়ার্ক আসার পর এর দাম বর্তমান স্বাভাবিক পরিকল্পনার চেয়ে বেশি হবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button